Alexa বাজেটকে স্বাগত জানিয়ে জাবি ছাত্রলীগের আনন্দ মিছিল

ঢাকা, মঙ্গলবার   ২৩ জুলাই ২০১৯,   শ্রাবণ ৯ ১৪২৬,   ২০ জ্বিলকদ ১৪৪০

বাজেটকে স্বাগত জানিয়ে জাবি ছাত্রলীগের আনন্দ মিছিল

জাবি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৩৬ ১৪ জুন ২০১৯  

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

জাতীয় সংসদে প্রস্তাবিত ২০১৯-২০ অর্থ বছরের বাজেটকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রলীগ।

শুক্রবার (১৪ জুন) বেলা সাড়ে ১২টায় শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ জুয়েল রানার নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের পরিবহন চত্ত্বর থেকে মিছিলটি শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। মিছিলে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হলের নেতাকর্মীরা অংশগ্রহন করেন।

মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে মোঃ জুয়েল রানা বলেন, শিক্ষা, কৃষি, জনবান্ধব ও উন্নয়নমুখী এ বাজেট দেশের ইতিহাসে সবচেয়ে বড় বাজেট। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নমুখী ও জনমানুষের কল্যাণের বাজেট আমাদের দেশকে উন্নতির শিখরে নিয়ে যাবে। বাজেট বাস্তবায়নে বাংলাদেশ ছাত্রলীগ সবসময় সরকারের পাশে থাকবে। আমরা বিশ্বাস করি দেশ ও জনস্বার্থের এই বাজেট বাস্তবায়নে সরকার সফল হবে।

শুক্রবার জাতীয় সংসদে প্রস্তাবিত বাজেটের আকার পাঁচ লাখ ২৩ হাজার ১৯০ কোটি টাকা। এটি দেশের ইতিহাসে সবচেয়ে বড় বাজেট। আওয়ামী লীগ সরকারের ২০ তম এবং অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের প্রথম বাজেট।

ডেইলি বাংলাদেশ/এমএইচ