বাজেটকে স্বাগত জানিয়েছে ঢাকা দক্ষিণ আওয়ামী লীগ

ঢাকা, সোমবার   ২০ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৫ ১৪২৬,   ১৪ রমজান ১৪৪০

Best Electronics

বাজেটকে স্বাগত জানিয়েছে ঢাকা দক্ষিণ আওয়ামী লীগ

 প্রকাশিত: ১৮:৪২ ৭ জুন ২০১৮   আপডেট: ১৯:৪১ ৭ জুন ২০১৮

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

২০১৮-২০১৯ অর্থবছরের প্রস্তাবিত বাজেটকে স্বাগত জানিয়ে মিছিল করেছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

বৃহস্পতিবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউ এ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আনন্দ মিছিল করে ঢাকা মহানগর দক্ষিণ ও এর অর্ন্তভুক্ত থানা-ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা। এছাড়া যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগসহ অন্যান্য সহযোগী সংগঠনও বাজেটকে স্বাগত জানিয়ে আলাদা আনন্দ মিছিল বের করে।

এ সময় গণমুখী ও উন্নয়নমূলক বাজেট দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানান শাহে আলম মুরাদ।

এরপর একটি মিছিল বায়তুল মোকররমের দক্ষিণ গেট, জিরো পয়েন্ট হয়ে মুক্তিযোদ্ধা সংসদের সামনে গিয়ে শেষ হয়। মিছিলে নেতৃত্ব দেন ঢাকা মহানগর আওয়ামী লীগ নেতারা। মিছিলে অংশ নেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সম্পাদক শাহে আলম মুরাদ।

তিনি বলেন, বর্তমান সরকার আজ ২০১৮-১৯ অর্থ বছরের বাজেট ঘোষণা করেছে। বাজেটকে সময়োপযুগী, গণমুখী ও উন্নয়নমূলক বাজেট আখ্যায়িত করেন।

এছাড়া বাজেটকে স্বাগত জানিয়ে মিছিল করেছে যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগ। এতে নেতৃত্ব দেন যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনর রশীদ মুন্না ও ৪৮ নং ওয়ার্ড কমিশনার আবুল কালাম অনু।

মিছিল সমাবেশে বক্তারা বলেন, মধ্যম আয়ের দেশ গড়ার লক্ষ্যে সরকার একটি গণমুখী ও যুগোপযোগী বাজেট ঘোষণা করেছে। এ বাজেট দেশের জন্য কল্যাণ, উন্নয়ন ও সমৃদ্ধি বয়ে আনবে।

এ বাজেট জনগণের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাবে উল্লেখ করে বক্তারা গণমুখী বাজেট ঘোষণার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতকে ধন্যবাদ জানান।

ডেইলি বাংলাদেশ/এমআরকে

Best Electronics