বাজার করে ‘হোম ডেলিভারি’ দিচ্ছে স্পাইডারম্যান

ঢাকা, সোমবার   ২৫ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৭,   ০২ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

বাজার করে ‘হোম ডেলিভারি’ দিচ্ছে স্পাইডারম্যান

সোশ্যালমিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৪৫ ২১ এপ্রিল ২০২০   আপডেট: ০৩:১৮ ৪ মে ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সিনেমায় নয় এবার বাস্তবেই বৈশ্বিক সংকটে এগিয়ে এলো স্পাইডারম্যান। করোনাভাইরাস দমনে যখন চিকিৎসক, স্বাস্থ্যকর্মীরা ‘সুপারহিরো’র ভূমিকায় সেসময়ে তুরস্কের মানুষদের জন্য সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন স্পাইডারম্যান।

লকডাউনে আশপাশের বন্দী বয়স্কদের ‘হোম ডেলিভারি’ দিচ্ছে স্পাইডারম্যান। সম্প্রতি তুরস্কে এমন ঘটনা দেখা গেছে। এই স্পাইডারম্যানের নাম বোরাক সোয়লু। গুডডবেল নিজের টুইটারে সত্যিকারের স্পাইডারম্যানের ছবিটি শেয়ার করেছেন। যা এখন সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

স্পাইডারম্যান

ছবিতে দেখা যায়, স্পাইডারম্যানের পোশাক পরা বোরাক সোয়লু একটি দোকান থেকে সবজি কিনছেন। অন্য ছবিতেই দেখা যাচ্ছে বয়স্ক দম্পতিদের তিনি ব্যালকনি থেকে খাবার পৌঁছে দিচ্ছেন।

স্পাইডারম্যানের পোশাক পরা বোরাক সোয়লু

পোস্টে গুডডবেল লিখেছেন, তুর্কির বাসিন্দা বোরাক সোয়লু স্পাইডারম্যানের মতো পোশাক পরে নিজের বিটল গাড়ি চেপে আশপাশের পাড়াতে ঘুরে বেড়ান।

পাইডারম্যানের মতো পোশাক পরে নিজের বিটল গাড়ি চেপে আশপাশের পাড়াতে ঘুরে বেড়ান

যখনই কারো কোনো কিছু প্রয়োজন হয় তিনি পৌঁছে যান। বিশেষ করে বয়স্ক দম্পতিদের কাছে। যারা এই ভাইরাসের কারণে বিশেষ ঝুঁকির মুখে রয়েছেন। তাদের দুধ এবং অন্য প্রয়োজনীয় খাবার পাঠাতে স্পাইডারম্যান সোজা তাদের বাড়িতে পৌঁছে যান।

বয়স্ক দম্পতিদের কাছে তিনি পৌঁছে যান

এই বিষয়ে বোরাক সোয়লুকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, আমার সুপারপাওয়ার আমার প্রতিবেশীদের কাজে আসছে, এর চেয়ে বড় খুশির জিনিস আর কি হতে পারে?

ডেইলি বাংলাদেশ/জেএস/