Alexa বাঘায় ভোটারদের ভালোবাসায় সিক্ত হলেন ডালিয়া

ঢাকা, রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৭ ১৪২৬,   ২২ মুহররম ১৪৪১

Akash

বাঘায় ভোটারদের ভালোবাসায় সিক্ত হলেন ডালিয়া

বাঘা (রাজশাহী) প্রতিনিধি

 প্রকাশিত: ১৯:১৩ ২০ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৯:১৩ ২০ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ভোটারদের ভালবাসায় সিক্ত হয়েছেন রাজশাহী- ৬ আসনে নৌকার প্রার্থী শাহরিয়ার আলমের স্ত্রী আয়েশা আখতার জাহান ডালিয়া। 

বুধবার দিনব্যাপী বাঘা পৌরসভা ও বাজুবাঘার পাড়া-মহল্লায় ভোট চাইতে গেলে প্রিয় নেতার স্ত্রীকে ফুল দিয়ে সিক্ত করেন কর্মী-সমর্থকরা। 

বাঘা উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ফাতেমা মাসুদ লতা বলেন- আয়েশা আখতার জাহান ডালিয়া শুধু একজন রাজনীতিকের স্ত্রী হিসেবে বসে থাকেন না। তিনি শাহরিয়ার আলমের রাজনীতিতে সহযোগিতা করার পাশাপাশি ঢাকায় তার বিশাল প্রপ্রার্টি এবং গার্মেন্টস ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনার দায়িত্ব পালন করে আসছেন। আসন্ন একাদশ সাংসদ নির্বাচন ঘনিয়ে আসায় তিনি স্বামীর জন্য ছুটে এসেছেন ঢাকা থেকে তার নির্বাচনী এলাকা চারঘাট-বাঘায়। তিনি একজন  যোগ্য নেতার যোগ্য স্ত্রীর প্রমাণ দিয়েছেন।   

বাঘা পৌর সভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু বলেন, কয়েকদিন ধরে লক্ষ করা গেছে, উপজেলার এক প্রান্ত থেকে আরেক প্রান্তে ছুটে চলেছেন আয়েশা আখতার জাহান ডালিয়া। তিনি দলীয় নেতাকর্মীসহ ভোটারদের ভালবাসায় সিক্ত হচ্ছেন। তাকে কাছে পেয়ে একদিকে যেমন বাড়ছে ভোটারদের উচ্ছাস। অন্যদিকে বাড়ছে নৌকার ভোট। 

বাজুবাঘা ইউপি সভানেত্রী নিলা জামান বলেন, বুধবার আয়েশা আখতার জাহান ডালিয়া বাঘা উপজেলার আড়ানীর বাড়ি থেকে গণসংযোগে উপস্থিত হন ১ নং বাজুবাঘা ইউপির আমোদপুর গ্রামে। সেখানে পৌছার পর তিনি নির্বাচনী ক্যাম্পে প্রায় শতাধিক নারীদের উদ্দেশে স্বাধীনতার প্রতীক নৌকা মার্কায় স্বামীর পক্ষে ভোট চান। তিনি ভোটারদের প্রতি আহবান করেন।  
বাজু বাঘা নতুন পাড়া গ্রামের নারি ভোটার লাকি বেগম বলেন, আমাদের মাঝে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর স্ত্রী আয়েশা আখতার জাহান ডালিয়া আপাকে লোকালয়ে পেয়ে আমরা মুগ্ধ। আমরা আবারো নৌকা প্রতিকে ভোট দিয়ে শাহরিয়ার আলমকে বিজয়ী করতে চাই। 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ফাতেমা মাসুদ লতা, ইউপি সভানেত্রী নিলা জামান, সমাজ সেবক শামসুল হক রাজু, বাঘা পৌর সভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু, বাঘা পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস সরকার, সাধারণ সম্পাদক মামুন হোসেন, আওয়ামী লীগ নেতা নহু সরকার ও সাইফুল ইসলামসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। 

ডেইলি বাংলাদেশ/জেডএম