বাগেরহাটে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী যারা

ঢাকা, বৃহস্পতিবার   ২৩ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৯ ১৪২৬,   ১৭ রমজান ১৪৪০

Best Electronics

বাগেরহাটে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী যারা

বাগেরহাট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:৫২ ১৫ মার্চ ২০১৯   আপডেট: ০০:৫৪ ১৫ মার্চ ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

উপজেলা নির্বাচনে বাগেরহাটের ৯টি উপজেলার ছয়টিতে চেয়ারম্যান, এক ভাইস চেয়ারম্যান ও দুই মহিলা ভাইস চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছেন। 

তিনটি উপজেলায় চেয়ারম্যান ও ৮টি উপজেলায় ভাইস চেয়ারম্যান ও ৭টি উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। 

বিনা প্রতিদ্বন্দ্বী বিজয়ীরা হলেন, চেয়ারম্যান পদে বাগেরহাট সদর উপজেলায় সরদার নাসির উদ্দিন, কচুয়ায় এস এম মাহফুজুর রহমান, মোংলায় আবু তাহের হাওলাদার, শরণখোলায় কামাল উদ্দিন আকন, রামপালে মোয়াজ্জেম হোসেন, চিতলমারিতে অশোক কুমার বড়াল। 

ফকিরহাটে ভাইস চেয়ারম্যান পদে শেখ মোস্তাইদ এবং সদর উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে রিজিয়া পারভিন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে তহুরা বেগম প্রতিদ্বন্দ্বিতা জয়ী হয়েছেন।

এছাড়া মোরেলগঞ্জে উপজেলায় অ্যাডভোকেট শাহ-ই-আলম বাচ্চু ও এইচ এম মিজানুর রহমান, ফকিরহাটে উপজেলায় স্বপন কুমার দাস ও মোড়ল নূর মোহাম্মাদ, মোল্লাহাটে উপজেলায় মো. কামরুজ্জামান, মো. মোতাহার হোসেন মোল্লা, শাহিনুল আলম ছানা, উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন।

জেলা নির্বাচন কর্মকর্তা ফরাজি বেনজির আহমেদ বলেন, যেসব পদে একক প্রার্থী রয়েছেন ১৪ মার্চ বৃহস্পতিবার স্ব স্ব রিটার্নিং কর্মকর্তার দফতর থেকে বিজ্ঞপ্তি জারির মাধ্যমে তাদেরকে বেসরকারি ভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে। আগামী ৩১ মার্চ জেলার ৯ উপজেলায় নির্বাচন হবে বলে জানিয়েছেন এ কর্মকর্তা।

ডেইলি বাংলাদেশ/এমকে

Best Electronics