বাউফলে আগুনে পুড়ল ২২ ব্যবসা প্রতিষ্ঠান

ঢাকা, রোববার   ০৫ এপ্রিল ২০২০,   চৈত্র ২৩ ১৪২৬,   ১২ শা'বান ১৪৪১

Akash

বাউফলে আগুনে পুড়ল ২২ ব্যবসা প্রতিষ্ঠান

পটুয়াখালী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:৩৬ ২২ মার্চ ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

পটুয়াখালীর বাউফল উপজেলায় ভয়াবহ আগুনে পুড়ে গেছে ২২ টি দোকান। শনিবার সন্ধ্যায় উপজেলার কালাইয়া বন্দরের বাজার রোড এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় আগুনে ২২ টি ব্যবসা প্রতিষ্ঠান ও ৬টি বসত বাড়ি পুড়ে যায়। আগুন নিয়ন্ত্রণে আনতে গিয়ে পাঁচজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। 

বাউফল ও দশমিনার ফায়ার সার্ভিস এর চারটি ইউনিট প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এ অগ্নিকাণ্ডের ঘটনায় প্রায় দুই কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে। 

ওই বাজারের কয়েকজন ব্যবসায়ী জানান, শনিবার সন্ধ্যায় জাকির মিয়ার বসত ঘর থেকে এ আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা আশে পাশের মুদি, মনোহারি, কমমেটিক্স, ফার্মেসি, ইলেকট্রনিক্স ও বীজের দোকানে ছড়িয়ে পড়ে। এতে অন্তত ২২টি ব্যবসা প্রতিষ্ঠানও ৬টি বসত ঘর পুড়ে গেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে। তবে আগুনের ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ায় ক্ষতিগ্রস্তদের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। 

বাউফলের ইউএনও মো. জাকির হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোসারেফ হোসেন খান, অতিরিক্ত পুলিশ সুপার বাউফল সার্কেল ফারুক হোসেন এবং বাউফল থানা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ডেইলি বাংলাদেশ/এমকে