বাইশারী থেকে অপহৃত শিশু উদ্ধার, আটক ১

ঢাকা, রোববার   ১৯ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৫ ১৪২৬,   ১৪ রমজান ১৪৪০

Best Electronics

বাইশারী থেকে অপহৃত শিশু উদ্ধার, আটক ১

 প্রকাশিত: ১৫:০৬ ৯ নভেম্বর ২০১৮   আপডেট: ১৫:০৬ ৯ নভেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

চট্টগ্রামের সাতকানিয়া থেকে অপহৃত শিশু রাকিব হাসানকে (৭) বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী থেকে উদ্ধার করা হয়েছে। 

অপহরণকারী জাহাঙ্গীর আলমকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। আটক জাহাঙ্গীর কক্সবাজারের রামু উপজেলার বড়বিল গ্রামের বাসিন্দা নুরুল ইসলামের ছেলে। 

ওই গ্রামের বাসিন্দা সরওয়ার জাহানসহ অন্যান্য বাসিন্দারা বলেন,বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে নিজ বাড়ি থেকে বাইশারী বাজারে আসার পথে কাপ্তাইশিয়ায় জাহাঙ্গীর আলমের সঙ্গে ৭ বছরের শিশু রাকিব হাসানকে দেখতে পেয়ে তাদের সন্দেহ হয়। এক পর্যায়ে তারা জাহাঙ্গীরকে জিজ্ঞাসাবাদ করলে সে সঠিক উত্তর দিতে না পারায় স্থানীয় বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রে ঘটনাটি জানানো হয়। তাৎক্ষনিক তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক মো. বেলাল উদ্দিন ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে। 

বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ওসি মো. মাইনুদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,বৃহস্পতিবার বিকেলে কাপ্তাইশিয়া এলাকা থেকে এসআই মো. বেলাল উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ শিশুটিকে উদ্ধার ও অপহরণকারীকে আটক করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাহাঙ্গীর তার সঙ্গে থাকা শিশু রাকিবকে সাতকানিয়া থেকে অপহরণের কথা স্বীকার করেছে। অপহৃত শিশুটি পুলিশ হেফাজতে রয়েছে। জাহাঙ্গীর আলমকে আটক করে করে রাখা হয়েছে। বান্দরবান জেলার এসপির নির্দেশে সাতকানিয়া থানার পুলিশের সঙ্গে যোগাযোগ করে আইনগত প্রক্রিয়ার মাধ্যমে অপহৃত শিশু ও অপহরণকারীকে হস্তান্তর করা হবে।

ডেইলি বাংলাদেশ/জেডএম  

Best Electronics