Alexa বাংলাদেশ-আফগানিস্তানের সম্ভাব্য একাদশ

ঢাকা, রোববার   ২৫ আগস্ট ২০১৯,   ভাদ্র ১০ ১৪২৬,   ২৩ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

বাংলাদেশ-আফগানিস্তানের সম্ভাব্য একাদশ

 প্রকাশিত: ১৫:৩২ ৭ জুন ২০১৮  

ডেইলি বাংলাদেশ

ডেইলি বাংলাদেশ

ভারতের দেরাদুনে তিন ম্যাচ টি-টোয়েন্টির সিরিজের এক ম্যাচ হাতে থাকতেই সিরিজ খোয়ালো বাংলাদেশ। প্রথম ম্যাচে ৪৫ রানে ও দ্বিতীয় ম্যাচে ৬ উইকেটে হেরে  তৃতীয় ম্যাচ এখন শুধুই আনুষ্ঠানিকতা। যেখানে হোয়াইটওয়াশের লজ্জা এড়ানোই বাংলাদেশের জন্য বড় চ্যালেঞ্জ।

এই ম্যাচে আফগানিস্তানের একাদশে কোন পরিবর্তন না আসলেও বাংলাদেশের একাদশে আসতে পারে এক পরিবর্তন।

হোয়াইটওয়াশে এড়ানোর লড়াইয়ে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায়  আবারও আফগানদের মুখোমুখি বাংলাদেশ। 

ব্যাটিং লাইনআপের কারনেই গেল দুই ম্যাচ বাংলাদেশ লজ্জাজনক ভাবে  হেরেছে। আফগানদের বোলিং তোপের সামনে টাইগরাদের একজন ও ব্যাট হাতে দাঁড়াতে পাড়েনই।ব্যাটিং বিভাগকে শক্তিশালী করার জন্য দ্বিতীয় ম্যাচে একাদশে সুযোগ পেয়েছিলেন সৌম্য সরকার। কিন্তু এইদিনও ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন তিনি। যার কারণে এই ম্যাচে তিনি সুযোগ নাও পেতে পারেন। তার বদলে একাদশে দেখা যেতে পারে আরিফুল হককে।

অপরদিকে প্রথম ম্যাচের একাদশেই বেশ সফল আফগানিস্তান। যার কারণে জয়ের ছন্দ ধরে রাখতে অপরিবর্তিত একাদশ নিয়েই মাঠে নামতে পারে রশিদ খানের দল।

সম্ভাব্য একাদশ :

বাংলাদেশ : সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, আরিফুল হক, আবু হায়দার রনি, রুবেল হোসেন, নাজমুল ইসলাম অপু।

আফগানিস্তান : উসমান গনি, আহমেদ শাহজাদ, নাজিবুল্লাহ জাদরান, আসগর স্টানিকজাই (অধিনায়ক), মোহাম্মদ নবি, সামিউল্লাহ শেনওয়ারি, শফিকুল্লাহ, রশিদ খান, করিম জানাত, শাপুর জাদরান ও মুজিব উর রহমান।

 

ডেইলি বাংলাদেশ/আরএস

Best Electronics
Best Electronics