Alexa বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের গাছে কাঁঠাল, গোঁফে তেল!

ঢাকা, রোববার   ২৩ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১১ ১৪২৬,   ২৯ জমাদিউস সানি ১৪৪১

Akash

বাংলাদেশ-পাকিস্তান টেস্ট সিরিজ

বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের গাছে কাঁঠাল, গোঁফে তেল!

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:০৩ ২০ জানুয়ারি ২০২০  

ফাইল ফটো

ফাইল ফটো

নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বাংলাদেশের পাকিস্তান সফরের সূচি চূড়ান্ত হয়েছে। সূচি অনুসারে প্রথমে টি-টোয়েন্টি সিরিজ খেলতে পাকিস্তান যাবে টাইগাররা। দ্বিতীয় ও তৃতীয় দফায় গিয়ে টেস্ট সিরিজ খেলবে তামিম-মুমিনুলরা। তবে টেস্ট সিরিজের জন্য আগেভাগেই প্রস্তুতি শুরু করে দিয়েছে স্বাগতিকরা। অবস্থা দেখে মনে হতেই পারে, গাছে কাঁঠাল রেখেই গোঁফে তেল দেয়া শুরু করেছে পাকিস্তান!

প্রাথমিকভাবে ১৯জন ক্রিকেটারকে টেস্টের জন্য অনুশীলন ক্যাম্প ডেকেছে পাকিস্তান। তবে আপাতত টি-টোয়েন্টি অধিনায়ক বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান ও শাহীন শাহ আফ্রিদি ক্যাম্পে যোগ দিতে পারছেন না। বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষ হওয়ার পর ক্যাম্পে যোগ দেবেন তারা।

এর আগেও পাকিস্তান প্রমাণ করেছে নিজেদের মাটিতে টেস্ট আয়োজনে কতটা মরিয়া তারা। বাংলাদেশ যখন কম সময়ের মধ্যে পাকিস্তানে সিরিজ খেলে আসতে চেয়েছে সেসময় আগে টেস্ট খেলার অনুরোধ ছিল তাদের। তবে আইসিসির হস্তক্ষেপে শেষ পর্যন্ত পূর্ণাঙ্গ সফরের জন্যই রাজি হয়েছে বিসিবি। 

অনুশীলন ক্যাম্পের জন্য যারা ডাক পেয়েছেন: আজহার আলী (অধিনায়ক), আবিদ আলী, আসাদ শফিক, বাবর আজম, বিলাল আসিফ, ফাওয়াদ আলম, ফাহিম আশরাফ, হারিস সোহেল, ইমাম উল হক, ইমরান খান, কাশিফ ভাট্টি, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), নাসিম শাহ, শাহীন শাহ আফ্রিদি, মুসা খান, শান মাসুদ, ইয়াসির শাহ, উসমান শিনওয়ারি

ডেইলি বাংলাদেশ/এএল