Alexa ইতিহাসের ব্যর্থ বিরোধী দল বিএনপি: কাদের

ঢাকা, শনিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১৬ ১৪২৬,   ০৫ রজব ১৪৪১

Akash

ইতিহাসের ব্যর্থ বিরোধী দল বিএনপি: কাদের

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:১১ ২৪ জানুয়ারি ২০২০   আপডেট: ২২:১২ ২৪ জানুয়ারি ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বাংলাদেশের ইতিহাসে বিএনপি সবচেয়ে ব্যর্থ বিরোধী দল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

শুক্রবার দুপুরে টুঙ্গীপাড়ায় আওয়ামী লীগের নবনির্বাচিত কেন্দ্রীয় কার্যকরী কমিটি ও উপদেষ্টামণ্ডলীর সদস্যরা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানান। পরে সাংবাদিকদের কাছে তিনি এ মন্তব্য করেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির কথামালার চাতুরী ছাড়া আর কোনো রাজনীতি নেই। তারা নির্বাচনের আগেই হেরে যায়। বিএনপি নেতাদের কথা বার্তায় পরাজয়ের সুর ছাড়া আর কিছু নেই।

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে সরকার কাজ করে যাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে একটি সুদূর প্রসারী লক্ষ্য নিয়ে আওয়ামী লীগ সরকার এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০২১, ২০৪১ ও ডেল্টা প্ল্যান ২১০০ বাস্তবায়নে কাজ করা হচ্ছে।

এদিন প্রথমে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানান। পরে তিনি দলের পক্ষ থেকে নবনির্বাচিত কেন্দ্রীয় কার্যকরী কমিটি ও উপদেষ্টামণ্ডলীর সদস্যদের নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানান।

এরপর আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা বঙ্গবন্ধু ও তার পরিবারের সব শহীদের আত্মার শান্তি ও দেশবাসীর মঙ্গল কামনায় বঙ্গবন্ধু মাজার প্রাঙ্গণ জামে মসজিদে মিলাদ ও মোনাজাতে অংশ নেন।

ডেইলি বাংলাদেশ/জাআ/আরএইচ