Alexa বাংলাদেশি যুবকের প্রেমের টানে জার্মান নারীর ইসলাম গ্রহণ, বিয়ে

ঢাকা, রোববার   ২১ জুলাই ২০১৯,   শ্রাবণ ৭ ১৪২৬,   ১৮ জ্বিলকদ ১৪৪০

বাংলাদেশি যুবকের প্রেমের টানে জার্মান নারীর ইসলাম গ্রহণ, বিয়ে

সারাদেশ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:২৯ ১৮ জুন ২০১৯   আপডেট: ২১:৫৮ ১৮ জুন ২০১৯

নব দম্পতি আসাদ মোড়ল ও ক্রিস্টিয়াল ছবি- সংগৃহীত

নব দম্পতি আসাদ মোড়ল ও ক্রিস্টিয়াল ছবি- সংগৃহীত

বাংলাদেশি তরুণের প্রেমের টানে বিদেশি নারীরা বাংলাদেশে ছুটে আসছে এমন ঘটনা পুরাতন। এবার বাংলাদেশি তরুণের প্রেমের টানে ছুটে এলেন জার্মানির নাগরিক ক্রিস্টিয়াল। তার সাবেক স্বামীর সঙ্গে বিচ্ছেদ করে গত ১০ জুন ঢাকায় আসেন।

জানা গেছে,  খুলনা মহানগরীর যোগিপোল ৭ নম্বর ওয়ার্ডের ইব্রাহিম মোড়লের ছেলে আসাদ মোড়লের (৪০) সঙ্গে দুই বছর আগে জার্মানির এ্যাসটিট ক্রিস্টিয়াল কাসুমী সিউর (৪৩) ফেসবুকে পরিচয় হয়। এরপর দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

সম্পর্ককে বাস্তবে রুপ দিতে ক্রিস্টিয়াল তার সাবেক স্বামীর সঙ্গে বিচ্ছেদ করে গত ১০ জুন ঢাকায় আসেন। ১১ জুন তিনি প্রেমিক আসাদের খোঁজে খুলনায় যান। সেখানে একটি হোটেলে দুজনের প্রথম সরাসরি সাক্ষাৎ হয়।

১২ জুন ক্রিস্টিয়াল খুলনা নোটারি পাবলিকের মাধ্যমে খ্রিস্টান ধর্ম ত্যাগ করে ইসলাম গ্রহণ করেন। পরদিন ১৩ জুন আদালতের মাধ্যমে দুজনের বিয়ে হয়।

এদিকে যুবক আসাদের সঙ্গে জার্মান নাগরিকের বিয়ের কথা ছড়িয়ে পড়লে এলাকায় সবার মধ্যে কৌতুহল ছড়িয়ে পড়ে।

ক্রিস্টিয়াল বলেন, আসাদের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক বাস্তবায়ন করতে আমি বাংলাদেশে এসে সরাসরি তাকে দেখে বুঝে ইসলাম ধর্মগ্রহণ শেষে বিয়ে করেছি। এখন আমরা সুখি।

এ প্রসঙ্গে আসাদ বলেন, ক্রিস্টিয়ালের জীবনসঙ্গি হতে পেরে তিনিও খুব সুখি।

আসাদের বাবা ইব্রাহিম মোড়ল বলেন, ছেলে যাকে নিয়ে সুখি হবে তাতে আমাদের কোন আপত্তি নাই। তবে কখন ভাবিনি সে কখন বিদেশিকে বিয়ে করবে।

ডেইলি বাংলাদেশ/এমএস