বাংলাদেশি অভিনেত্রী হিসেবে পরীই প্রথম

ঢাকা, সোমবার   ২৭ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৬,   ২১ রমজান ১৪৪০

Best Electronics

বাংলাদেশি অভিনেত্রী হিসেবে পরীই প্রথম

বিনোদন প্রতিবেদক

 প্রকাশিত: ২০:০৮ ৪ ডিসেম্বর ২০১৮   আপডেট: ২০:০৮ ৪ ডিসেম্বর ২০১৮

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি সিনেমায় অভিনয় দিয়ে মুগ্ধ করেছেন কোটি দর্শকের। সিনেমার বাহিরেও এ অভিনেত্রী কাজ করেছেন একাধিক বিজ্ঞাপনে। সেগুলোও দর্শক মহলে বেশ প্রসংশিত হয়েছেন। সেই ধারাবাহিকতায় এবার বহুজাতিক কোম্পানি ইউনিলিভারের রং ফর্সকারী প্রসাধনী পণ্য ফেরার অ্যান্ড লাভলীর শুভেচ্ছা দূত হলেন হালের এই গ্ল্যামার কন্যা। 

মঙ্গলবার পরী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেশ কয়েকটি ছবি আপলোড করেন। সেখানে একটি ছবিতে কাগজে সাইন করতে দেখা গেছে। আবার একটি ছবিতে পরীর সামনে বেশ কয়েকটি ফেয়ার অ্যান্ড লাভলী ক্রিমের প্যাকেট দেখা য়ায়।

বিষয়টি নিয়ে পরীমনির কাছে জানতে চাইলে সন্ধ্যায় ডেইলি বাংলাদেশকে জানান, আজকেই কোম্পানীটির সঙ্গে চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এ রকম একটি ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হতে পেরে সত্যিই আনন্দিত। কারণ একটি বিউটি প্রোডাক্ট। আর এই রকম প্রোডাক্টের দূত হিসেবে কাজ করা আসলেই উপভোগের। 

তিনি আরো জানান, প্রথমবারের মতো বাংলাদেশি কোনো অভিনেত্রী হিসেবে এটার শুভেচ্ছাদূত হলাম আমি। আগামী ২ বছর ইউনিলিভার বাংলাদেশের এই পণ্যটির বিজ্ঞাপনচিত্রসহ সমাজসেবামূলক কাজে অংশ নেব।  

এদিকে, পরীমনি গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ ছবিতে অভিনয় করে দর্শক মহলে দারুণ প্রসংশিত হয়েছেন। সম্প্রতি এই নির্মাতার ওয়েব সিরিজ ‘প্রীতি’তে অভিনয় করেছেন পরী। এছাড়াও রবীন্দ্রনাথ ঠাকুরের উপন্যাস ‘শেষের কবিতা’ অবলম্বনে একটি ওয়েব সিরিজ নির্মাণ হচ্ছে। সেখানে লাবণ্য চরিত্রে অভিনয় করবেন পরীমনি। এটি নির্মাণ করবেন হিমেল আশরাফ। 

ডেইলি বাংলাদেশ/এনএ/এমআরকে

Best Electronics