বাংলাদেশকে হোল্ডারের হুমকি
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=112411 LIMIT 1

ঢাকা, বুধবার   ০৫ আগস্ট ২০২০,   শ্রাবণ ২২ ১৪২৭,   ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

বাংলাদেশকে হোল্ডারের হুমকি

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৩৮ ১৬ জুন ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ক্রিকেট বিশ্বকাপে নিজেদের গুরুত্বপূর্ণ ম্যাচে আগামীকাল বাংলাদেশের মুখোমুখি হবে উইন্ডিজ। তবে মাঠের লড়াইয়ে নামার আগেই কথার আক্রমণে নেমে পড়েছে উইন্ডিজ। বাংলাদেশকে এক প্রকার হুমকিই দিয়ে রাখলেন উইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডার। 

পাকিস্তানকে দাপটের সঙ্গে হারিয়ে বিশ্বকাপ মিশন শুরু করে উইন্ডিজ। তবে এরপরেই ঘটে ছন্দপতন। পরের তিন ম্যাচের মধ্যে একটি পরিত্যক্ত হওয়ার পাশাপাশি দুটিতেই হারের মুখ দেখে ক্যারিবীয়রা।

শেষ ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে তো প্রায় হাসি-ঠাট্টার দলে পরিণত হয় জেসন হোল্ডার বাহিনী। স্বাগতিকদের কাছে ৮ উইকেটের বড় ব্যবধানে হেরে যায় তারা।

আগের ম্যাচের সব ভুলে গিয়ে জয়ের ধারায় ফিরতে চায় উইন্ডিজ। এর শুরুটা তারা করতে চায় বাংলাদেশের বিপক্ষে ম্যাচ দিয়েই। শেষ ৬ ম্যাচের দেখায় টাইগারদের বিপক্ষে ৫ বার হারের মুখ দেখে উইন্ডিজ। তবুও এবার বাংলাদেশের বিপক্ষে জয় পাবে ক্যারিবিয়ানরা, এমনটাই মনে করছেন উইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডার।

টাইগারদের অনেকটা সাবধান করে দিয়ে হোল্ডার বলেন, ‘অতীতে এবং বিশ্বকাপের এখন পর্যন্ত আমাদের সামর্থ্যের খুব অল্প জিনিসটাই দেখিয়েছি। আমরা খুব ভালোভাবেই জানি কি করতে পারি আমরা। প্রথমত দীর্ঘ সময়ের জন্য আমাদের একত্রিত থাকতে হবে এবং ধারাবাহিকতা থাকতে হবে। এ বিষয়ে আমি সবসময় আমার খেলোয়াড়দের বলে আসছি। তাই এই জিনিসটা আমাদের খুঁজতে হবে।’ 

তিনি আরও মনে করেন, তার দল নিশ্চিতভাবে হারাতে পারে টাইগারদের। হোল্ডারের মতে, ‘আত্মবিশ্বাসী না থাকাটা বোকামী হবে আমাদের জন্য। টুর্নামেন্টে আরো অনেক ম্যাচ বাকি আছে খেলার। মাত্র চার ম্যাচ খেলেছি আমরা। আমাদের শৃঙ্খলাবোধ থাকা দরকার এবং নিশ্চিত করতে হবে আমরা বাংলাদেশের বিপক্ষে খেলতে এসেছি এবং এটাও নিশ্চিত করতে হবে আমরা তাদের হারাতে পারি।

হোল্ডারের এমন হুমকির জবাব তামিম সাকিবরা মাঠেই দিবে বলে মনে করেন টাইগার সমর্থকরা। 

ডেইলি বাংলাদেস/এএল/সালি