Alexa বসুন্ধরা সিটির পাঁচ রেস্টুরেন্ট সিলগালা

ঢাকা, বুধবার   ১১ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২৬ ১৪২৬,   ১৩ রবিউস সানি ১৪৪১

বসুন্ধরা সিটির পাঁচ রেস্টুরেন্ট সিলগালা

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ১৯:২৩ ২৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৯:৪০ ২৯ জানুয়ারি ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রাজধানীর বসুন্ধরা সিটির ফুড কোর্টে ভেজাল খাদ্যবিরোধী অভিযান চালিয়ে ৫টি রেস্টুরেন্টকে সিলগালা করেছে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম।

এসময় ১৪টি রেস্টুরেন্টকে ৩২ লাখ টাকা জরিমানা করা হয়। নিম্নমানের মেয়াদোত্তীর্ণ খাবার, অপরিচ্ছন্ন পরিবেশ এবং খাবারে কাপড়ের রঙ মেশানোর দায়ে এসব রেস্টুরেন্টকে সীলগালা ও জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার বিকেল থেকে পান্থপথে বসুন্ধরা সিটির আটতলার খাবারের রেস্টুরেন্টগুলোতে রাত ১১টা পর্যন্ত চলা এ অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম। তার সঙ্গে ছিলেন বিএসটিআইয়ের ফিল্ড অফিসার মো. খায়রুল ইসলাম, ডিএনসিসির নিরাপদ খাদ্য পরিদর্শক আবদুস সালাম মৃধা ও আবদুল খালেক মজুমদার।

অভিযান চলা সময় সিলগালার তালিকার পাঁচটি রেস্টুরেন্ট হলো, মিড নাইট সান, ঢাকাইয়া নাইটি সিক্স, ইন্ডিয়ান হট মাশালা, এলএফসি স্পাইসি ডোসা ও কড়াই গোসত। 

অভিযান সম্পর্কে  র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম বলেন, নিম্নমানের মেয়াদোত্তীর্ণ খাবার, অপরিচ্ছন্ন পরিবেশ এবং খাবারে কাপড়ের রঙ মেশানোর দায়ে এসব রেস্টুরেন্টকে সিলগালা ও জরিমানা করা হয়।

ডেইলি বাংলাদেশ/এসবি/ইএ/এমআরকে