বসুন্ধরা কিংস থেকে ক্যাম্পের অনুমতি পায়নি তিন ফুটবলার

ঢাকা, বুধবার   ৩০ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১৫ ১৪২৭,   ১২ সফর ১৪৪২

বসুন্ধরা কিংস থেকে ক্যাম্পের অনুমতি পায়নি তিন ফুটবলার

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৩০ ৪ আগস্ট ২০২০  

ক্যাম্পের অনুমতি পায়নি বসুন্ধরার তিন ফুটবলার

ক্যাম্পের অনুমতি পায়নি বসুন্ধরার তিন ফুটবলার

বিশ্বকাপ বাছাইকে সামনে রেখে আগামীকাল বুধবার থেকে খেলোয়াড়দের তিন ধাপে ক্যাম্প শুরু করবে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। জাতীয় দলের ক্যাম্পে প্রাথমিকভাবে ডাক পাওয়া ৩৬ ফুটবলারের ১৪ জনই বসুন্ধরা কিংসের। কিন্তু ক্যাম্পে যোগ দেয়ার জন্য তিন ফুটবলারকে অনুমতি দেয়নি কিংস। 

তিন ফুটবলারই ইনজুরিতে ছিলেন।  অনুমতি না পাওয়া তিন ফুটবলার হলেন-মতিন মিয়া, মাসুক মিয়া জনি ও আতিকুর রহমান ফাহাদ।

বসুন্ধরা কিংস আগেই জানিয়েছিল, তাদের চোট পাওয়া এবং চোট কাটিয়ে ওঠা ফুটবলারদের আগস্টের মাঝামাঝিতে ক্যাম্পে ডাকবে। সেপ্টেম্বরে তারা শুরু করবে এএফসি কাপের জন্য ক্যাম্প।

ক্লাবের অন্য ১১ ফুটবলার বুধবার থেকে ক্যাম্পে উঠবেন। এই তিন খেলোয়াড়কে তাদের তত্ত্বাবধানে অনুশীলন করাবে বলে বাফুফেকে জানিয়ে দিয়েছে বসুন্ধরা কিংস।

কোচ জেমি ডেও জানেন বিষয়টি। লন্ডন থেকে তিনি বলেছেন,তিন ফুটবলারকে বসুন্ধরা কিংস ক্যাম্পের জন্য ছাড়ছে না। সেটা বাফুফেকে চিঠি দিয়ে জানিয়েছে তারা।

আগামীকাল ও পরের দিন ১২ জন করে খেলোয়াড় কোভিড-১৯ পরীক্ষা করাবে বাফুফে। ৭ আগস্ট শেষ দিনে ওঠাবে ৭ জন। আপাতত ৩১ জন ফুটবলার উঠছেন ক্যাম্পে।

ডেনমার্ক থেকে জামাল ভূঁইয়ার ও ফিনল্যান্ড থেকে তারিক রায়হান কাজীর আসতে দেরি হবে। দুটি দেশ থেকেই নাগরিকদের অন্য দেশে যাওয়ার ওপর কঠোর বিধিনিষেধ আছে।

ডেইলি বাংলাদেশ/আরএস