বসিরহাটের মানুষের সঙ্গে রয়েছি: নুসরাত

ঢাকা, বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২১ ১৪২৭,   ১১ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

বসিরহাটের মানুষের সঙ্গে রয়েছি: নুসরাত

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৩০ ২৩ মে ২০২০   আপডেট: ১৮:১৮ ২৩ মে ২০২০

মিনাখায় গিয়ে মানুষের সমস্যার কথা শুনছেন নুসরাত জাহান।

মিনাখায় গিয়ে মানুষের সমস্যার কথা শুনছেন নুসরাত জাহান।

অভিনেত্রী সাংসদ নুসরাত জাহান গতকাল (২২ মে) আম্ফান আক্রান্ত মানুষের দুর্দশা দেখতে পৌঁছালেন বসিরহাট। মালঞ্চের মোড়ে তিনি মানুষের সঙ্গে সরাসরি কথা বলেন। এরপরে মিনাখায় গিয়ে মানুষের সমস্যার কথা শোনেন। মিনাখা আর চৈতাল গ্রাম পঞ্চায়েতের ত্রাণ শিবিরে গিয়ে তিনি সেখানকার মানুষের সঙ্গে কথাও বলেন। 

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, নুসরাতের স্বামী নিখিলকে প্রধানমন্ত্রীর বৈঠকে ঢুকতে দেয়া হয়নি বলে তিনি মুখ্যমন্ত্রী আর প্রধানমন্ত্রীর বৈঠক ছেড়ে বেড়িয়ে আসেন। এ প্রসঙ্গে তাকে জিজ্ঞেস করলে তিনি বলেন, আমি এখন বসিরহাটে আম্ফান ক্ষতিগ্রস্ত মানুষের কাছে এসছি। আমি বিভিন্ন জায়গার শেল্টার হোমে গিয়ে মানুষের সঙ্গে দেখা করছি। প্রধানমন্ত্রী আর মুখ্যমন্ত্রীর প্রশাসনিক মিটিং ছিল বসিরহাট কলেজে। ওদের মন্ত্রীদের সঙ্গে। আমি আমার পার্টির সহকর্মীদের সঙ্গে ওখানে ছিলাম। আমি পরের সপ্তাহে সন্দেশখালি আর হিংগলগঞ্জের অঞ্চলে যাব। প্রচুর ক্ষয় ক্ষতি হয়েছে। আমি বসিরহাটের মানুষের সঙ্গে সব সময় আছি।

সাংসদকে দেখে সাধারণ মানুষ ঝাঁপিয়ে পড়ে। নুসরাত তাদের ধৈর্য ধরতে বলেন। তিনি জানান সকলের আবার বাড়ি হবে। এখন যেন মানুষ দু’বেলা খেয়ে ত্রাণ শিবিরেই নিজেদের বাচ্চাদের দেখাশোনা করেন।

ডেইলি বাংলাদেশ/টিএএস