ঢাকা, শুক্রবার   ২২ ফেব্রুয়ারি ২০১৯,   ফাল্গুন ৯ ১৪২৫,   ১৬ জমাদিউস সানি ১৪৪০

শাকিব প্রযোজিত সিনেমা ‘প্রিয়তমা’য় দেখা যাবে বলিউডের নায়িকা, নাম এখনো অজানা...

বলিউডে শুরু হচ্ছে শাকিবের রাজত্ব, থাকছেন সেখানকার নায়িকা!

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ১০:৫৪ ৫ আগস্ট ২০১৮   আপডেট: ২০:১৪ ৫ আগস্ট ২০১৮

ঢালিউডের শীর্ষনায়ক শাকিব খান

ঢালিউডের শীর্ষনায়ক শাকিব খান

ঢালিউডের শীর্ষনায়ক শাকিব খান। বর্তমানে দুই বাংলা মাতাচ্ছেন তিনি। অভিনয়ে দ্যুতি ছড়িয়ে বিদেশের মাটিতেও হয়েছেন সুপারস্টার। এবার নিজের জনপ্রিয়তাকে আরো বেগময় করতে চান শাকিব।

কীভাবে সেটা? নতুন একজন নায়িকাকে নিয়ে আরো একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। সবচেয়ে আশ্চর্যের বিষয় হলো, সে ছবির নায়িকা হচ্ছেন বলিউডের! এখন সিনেমাবোদ্ধাদের মনে প্রশ্ন জেগেছে, কে সে নায়িকা? যাকে নিয়ে শাকিব পরবর্তী ছবিতে কাজ করবেন। 

দুই বাংলার সেরা সব নায়িকার সঙ্গে অভিনয় করা হয়ে গেছে শাকিবের। এবার বলিউডের কোনো জনপ্রিয়তার নায়ক হচ্ছেন তিনি। এর মাধ্যমে সহজেই বুঝা যায়, শিগগির বলিউডে সরব হবেন এই নায়ক!

এদিকে, শাকিব খানের প্রযোজিত ছবি ‘প্রিয়তমা’। এতে মূল নায়ক তিনি আর তার বিপরীতে কেন্দ্রীয় চরিত্রে থাকবেন নায়িকা বুবলী। তবে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে, বলিউডের এই নায়িকাকে। এমনটি জানিয়েছেন শাকিব খান নিজেই।

তিনি বলেন, এর চেয়ে বেশি কিছু এখন বলতে চাই না। পরবর্তীতে সব জানানো হবে। তবে ভেবে রেখেছি অনেকের কথা, যোগাযোগও চলছে, চুক্তিবদ্ধ না হওয়া পর্যন্ত নির্দিষ্ট করে কারো নাম বলতে পারছি না।  

এদিকে, আসন্ন কোরবানির ঈদের পর নায়িকা চূড়ান্ত করতে শাকিব খান নিজেই যাবেন মুম্বাইয়ে। এরপরই এসে সংবাদ সম্মেলন করে ঘোষণা দেবেন বিস্তারিত। পরে অক্টোবরে ছবিটির কাজ শুরু করবেন সুপারস্টার শাকিব খান।

ডেইলি বাংলাদেশ/জেডআই