Alexa বলিউডে ডাক পেয়েছেন কে এই বাংলাদেশি অপ্সরা?

ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

বলিউডে ডাক পেয়েছেন কে এই বাংলাদেশি অপ্সরা?

 প্রকাশিত: ১০:১৭ ১ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ১০:২৪ ১ সেপ্টেম্বর ২০১৮

বাংলাদেশের মডেল-অভিনেত্রী অপ্সরা আলী

বাংলাদেশের মডেল-অভিনেত্রী অপ্সরা আলী

বাংলাদেশের মডেল-অভিনেত্রী অপ্সরা আলী। শুরুতে পরিচালক স্বপন আহমেদের ‘পরবাসিনী’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি। ইমপ্রেস টেলিফিল্মের এই ছবিতে এক সিক্রেট এজেন্টের রোমাঞ্চকর চরিত্রে দেখা যায় তাকে।

তবে এই সময়ে এসে এবার নতুন একটি ভিন্ন খবর দিলেন অপ্সরা। বললেন, সম্প্রতি জার্মানির সুগন্ধি ‘বিউটি কুইন’র শুভেচ্ছাদূত হয়েছি আমি। ক’মাস আগে দেশটির বার্লিনে অনুষ্ঠিত ‘মিস গ্ল্যামার ফেস ওয়ার্ল্ড ২০১৮’ প্রতিযোগিতায় ‘অ্যাক্ট্রেস কুইন’ বিভাগে সেরা হিসেবে আমি নির্বাচিত হই। 

এরপর আয়োজকরা গ্ল্যামার  ফেস এর ‘বিউটি কুইন’ নামের একটি সুগন্ধি বাজারে ছাড়ে। আর তাতেই শুভেচ্ছাদূত হিসেবে নিয়োগ দেয়া হয়েছে আমাকে। তাছাড়া বলিউডের ছবিতে কাজের সুযোগ পেতে যাচ্ছি আমি। সামনে কানাডায় নতুন এই ছবির কাজ শুরু হবে। 

সেই ছবিতে নায়ক কে থাকবেন? অপ্সরা বলেন, নায়ক কে থাকবেন তা এখন বলা যাবে না। তবে ভালো একটি প্রজেক্ট হবে। এর বেশি এখন কিছু বলতে চাই না। কিছুদিন পরই ছবির নাম ও নির্মাতার নাম সবাইকে জানানো হবে। 

অপ্সরা ২০১১ সালে ভিট-চ্যানেল আই টপ মডেল প্রতিযোগিতার সেরা পাঁচে ছিলেন। সেই সঙ্গে জিতে নেন ‘মিস বিউটি স্মাইল’ খেতাবও। পরবর্তীতে নাটকে অভিনয় করেন তিনি। এছাড়া বেশ কিছু বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে কাজ করেন। 

এরপর তিনি কুয়ালালামপুরে অনুষ্ঠিত ‘মিস কসমোপলিটান ওয়ার্ল্ড ২০১৫’ প্রতিযোগিতায় ছিলেন সেরা দশে। ভারতের কেরালাতে অনুষ্ঠিত সুন্দরী প্রতিযোগিতায় ‘মিস এশিয়া বাংলাদেশ ২০১৬’ অংশ নেন এই অভিনেত্রী। 

ডেইলি বাংলাদেশ/জেডআই