বলিউডের চিরসবুজ অভিনেত্রী রেখার বাংলোয় করোনার হানা
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=193461 LIMIT 1

ঢাকা, বুধবার   ১২ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৮ ১৪২৭,   ২১ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

বলিউডের চিরসবুজ অভিনেত্রী রেখার বাংলোয় করোনার হানা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৪৭ ১১ জুলাই ২০২০  

বলিউডের চিরসবুজ অভিনেত্রী রেখা

বলিউডের চিরসবুজ অভিনেত্রী রেখা

করণ জোহর, জাহ্নবী কাপুর ও আমির খানের পর এবার বলিউডের চিরসবুজ অভিনেত্রী রেখার মুম্বাইয়ের বাংলোয় হানা দিল করোনাভাইরাস। অভিনেত্রীর বাড়ির নিরাপত্তা রক্ষীর কভিড-১৯ পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। এরপর স্থানীয় পৌরসভা বাড়িটি লকডাউন করে দেয়। 

ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানায়, ‘উমরাওজান’ খ্যাত অভিনেত্রীর বাড়ির নিরাপত্তা রক্ষীর কভিড-১৯ পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। এর পরপর স্থানীয় পৌরসভা বাড়িটি লকডাউন করে দিয়েছে। বর্তমানে বাড়ির বাইরে একটি বিজ্ঞপ্তিও টানানো হয়। বর্তমানে বাড়িটি থেকে কেউ বের হতে বা ঢুকতে পারবে না। 

ওই প্রতিবেদনে বলা হয়, রেখার বাড়ির পাহারায় দুজন নিরাপত্তা রক্ষী থাকেন। তাদের মধ্যে একজন কিছুদিন আগে করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে তার চিকিৎসা চলছে। তবে এ বিষয়ে রেখা বা তার মুখপাত্রের পক্ষ থেকে কোনো বিবৃতি পাওয়া যায়নি।

রেখার বিলাসবহুল বাংলোটি মুম্বাইয়ের বান্দ্রা বাসস্ট্যান্ডের কাছে অবস্থিত, যার নাম ‘সি স্প্রিংস’। এই এলাকাতেই বলিউডের বড় বড় তারকাদের বসবাস। স্থানীয় পৌরসভা কর্তৃপক্ষ ঘটনাটি জানার পরপরই এ জন্য পুরো এলাকায় জীবাণুনাশক ছিটিয়েছে।

ডেইলি বাংলাদেশ/এনএ