বর-কনের স্থিরচিত্রে জিরাফের বাগড়া, লাল পাগড়িতে কামড়

ঢাকা, রোববার   ০৫ এপ্রিল ২০২০,   চৈত্র ২৩ ১৪২৬,   ১২ শা'বান ১৪৪১

Akash

বর-কনের স্থিরচিত্রে জিরাফের বাগড়া, লাল পাগড়িতে কামড়

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৫৬ ১৩ মার্চ ২০২০   আপডেট: ১৬:০৬ ১৩ মার্চ ২০২০

বিয়ে জীবনের অন্যতম সেরা মুহূর্ত। সেই মুহূর্তকে স্মৃতির পাতায় স্মরণীয় করে রাখতে নানা আয়োজন করা হয়। অভিভাবকদের চেয়ে খানিকটা এগিয়ে থাকেন সৌখিন বর-কনে। নানা কাণ্ড করে স্মৃতির মাত্রা বাড়াতে নানা প্রয়াস চালান তারা।

সম্প্রতি এমন প্রয়াসের লক্ষ্যেই নববিবাহিত দম্পতি সোজা চলে যান চিড়িয়াখানায়। কাছাকাছি মুর্হূতের স্থিরচিত্র তোলার সময় বাগড়া দেয় একটি জিরাফ। পছন্দ হয় বরের লাল পাগড়িটি। এতে হেসে খুন নবদম্পতিসহ তাদের সঙ্গীরা।

অ্যাপরিনা স্টুডিও নামের একটি ইউটিউব চ্যানেল ওই দম্পতির সঙ্গে জিরাফের মজার মুহূর্তটি শেয়ার করেছে। এরইমধ্যে ৪৮ হাজার ৬০০ অনলাইন ব্যবহারকারী মজার ভিডিওটি দেখেছেন। ঘটনাটি মার্কিন যুক্তরাষ্ট্রের একটি চিড়িয়াখানায় ঘটেছে।

৩১ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, চিড়িয়াখানায় জিরাফ বসবাস করা অংশে নবদম্পতি বিয়ের সাজে উপস্থিত হন। তখন তারা কাছাকাছি ঘেঁষে স্থিরচিত্র বন্দী করতে সহযোগীকে আমন্ত্রণ জানান। ঠিক তখনই একটি জিরাফ বরের মাথায় থাকা লাল রঙের পাগড়িতে কামড় বসায়। পাগড়িটি নিতে চেষ্টা করলে বিচক্ষণ স্ত্রী সেটি ধরে রাখার চেষ্টা করেন। সঙ্গে সঙ্গে আরেক সহযোগী পাগড়িটি জিরাফের মুখ থেকে ছাড়িয়ে নিতে সক্ষম হন। এরপর বর-কনেসহ সবাই হাসিতে ফেটে পড়েন।

>>ভিডিও দেখতে ক্লিক করুন<<

ডেইলি বাংলাদেশ/এমকেএ