Alexa বর্ষবরণে পুলিশি নিরাপত্তা পাচ্ছেন না সানি লিওন!

ঢাকা, শনিবার   ২৫ জানুয়ারি ২০২০,   মাঘ ১১ ১৪২৬,   ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১

Akash

বর্ষবরণে পুলিশি নিরাপত্তা পাচ্ছেন না সানি লিওন!

 প্রকাশিত: ১৫:০০ ২০ ডিসেম্বর ২০১৭   আপডেট: ১৫:৪৬ ২০ ডিসেম্বর ২০১৭

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভারতের ব্যাঙ্গালুরুতে পূর্ব ঘোষিত বর্ষবরণের অনুষ্ঠানে পুলিশের দেওয়া নিরপত্তা পাচ্ছেন না বলিউডের হট ডিভা সানি লিওন। আর তাই এই অনুষ্ঠানে তিনি যোগ দিচ্ছেন না বলেও জানিয়েছেন সবাইকে।

বর্ষবরণের অনুষ্ঠানে সানি লিওন এলে গণ আত্মহত্যা হবে এই হুমকি গত কয়েকদিন ধরেই উত্তাল ব্যাঙ্গালুরু। এমন সময় আগুনে ঘি ঢেলে দিল বেঙ্গালুরুর পুলিশ। আনুষ্ঠানিক ভাবে ঘোষণা আসলো, সানি লিওন আর তাঁর টিমের কোনও নিরাপত্তা দিতে পারবে না।

নিজের অনুষ্ঠান বাতিল করা নিয়ে টুইটারে ক্ষোভ ঝেরেছেন সানি। এক টুইটে তিনি বলেছেন, পুলিশ নববর্ষের অনুষ্ঠানে আমাকে এবং আমার টিমকে কোনও নিরাপত্তা দিতে পারবে না। আমার কাছে মানুষের নিরাপত্তাই সবার আগে, সেহেতু আমি অনুষ্ঠান করছি না। এই টুইটেই একই সাথে ফ্যানদের নববর্ষের আগাম শুভেচ্ছাও জানিয়েছেন সানি লিওন।

প্রসঙ্গত, চলতি বছরের শেষ রাত থেকে শুরু হওয়া নববর্ষের অনুষ্ঠানে পারফর্ম করার কথা ছিলো সানি লিওনের। সেখানে অনুষ্ঠান করার কথা বেঙ্গালুরুর জনপ্রিয় ডিস্কো জকি এবং র‍্যাপারদেরও। কিন্তু `সানি শো` বাতিল হওয়ার দরুণ সমস্যা পরে গেলেন আয়োজকরা। আদৌ আয়োজন করা হবে কি না বর্ষবরণের উৎসব, সেটা এখন নিয়েও ধোঁয়াশা তৈরি হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরকে