বর্জ্য পানি অপসারণ নিয়ে সংঘর্ষে আহত ৩

ঢাকা, বুধবার   ১৯ জুন ২০১৯,   আষাঢ় ৫ ১৪২৬,   ১৪ শাওয়াল ১৪৪০

বর্জ্য পানি অপসারণ নিয়ে সংঘর্ষে আহত ৩

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:১৯ ২২ মে ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

শেরপুরের নালিতাবাড়ীর বারমারী এলাকার আন্ধারুপাড়া গ্রামে বুধবার সকালে দেলুয়ার হোসেনের পোল্ট্রি খামারের বর্জ্য পানি অপসারণ নিয়ে সংঘর্ষে আহত হয়েছেন তিনজন।

আহতরা হলেন- সাইদুল ইসলাম, সাইফুল ইসলাম ও শহিদুল ইসলাম। তাদের মধ্যে দুইজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আহত শহিদুল ইসলামকে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

দুই বছর আগে সাইদুলের বাড়ির উজানে রাস্তার পাশে দেলুয়ার হোসেনের বাড়িতে তার নিজ মালিকানায় একটি পোল্ট্রি খামার গড়ে তোলেন। বুধবার সকালে খামার মালিক দেলুয়ার হোসেন বর্জ্য দুর্গন্ধ যুক্ত পানি মেশিন দিয়ে সেচ দিতে এলে সাইদুলের ছোট ভাই সাইফুল তাদের পুকুরের পানি দূষিত হওয়ার আশংকায় খামারে এসে পানি সেচ দিতে বাধা দেয়। এসময় দুই পক্ষের মাঝে বাক-বিতন্ডার সৃষ্টি হয়।

একপর্যায়ে উভয়পক্ষের মাঝে সংঘর্ষ বাধে। এতে সাইদুল, সাইফুল ও শহিদুলকে দেলুয়ার তার সহোদর ভাই ওয়াজেদ আলী, মুনতাজ আলী ও তার চাচাতো ভাই জয়নাল তাদেরকে মারপিট করে। এসময় সাইদুল ও সাইফুল সামান্য আহত হলেও শহিদুলের মাথায় লাঠির আঘাত লাগায় গুরুতর আহত হয়। পরে প্রতিবেশী ও স্থানীয়রা তাদের উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। বর্তমানে শহিদুল হাসপাতালে ভর্তি আছেন। তবে পলাতক রয়েছেন দেলুয়ার ও তার লোকজন। 
 
পোড়াগাঁও ইউপি চেয়ারম্যান আজাদ মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা সামাজিকভাবে বসে দুই পক্ষের কথা শুনে সুরাহা করার চেষ্টা করব। 

তবে এ ঘটনায় আহত সাইদুল ইসলাম জানান, আমরা আইনের আশ্রয় নেবো। 

ডেইলি বাংলাদেশ/আরএম