বরিশালে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৪০ জন

ঢাকা, সোমবার   ১৩ জুলাই ২০২০,   আষাঢ় ৩০ ১৪২৭,   ২২ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

বরিশালে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৪০ জন

বরিশাল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৩২ ১ জুন ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

বরিশালে গত ২৪ ঘণ্টায় আরো ৪০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নি‌য়ে জেলায় মোট ক‌রোনা আক্রা‌ন্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩১৯ জনে। ডিসির মিডিয়া সেল সূত্রে এই তথ্য জানা গেছে। 

জেলার বাকেরগঞ্জ উপজেলায় দুইজন, বানারীপাড়ায় একজন, মুলাদী উপজেলায় একজন, বাবুগঞ্জে একজন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের দুইজন ইন্টার্ন চিকিৎসক, তিনজন নার্স, দুইজন রেজিস্টার, বরিশাল মেট্রোর ৬ জন, জেলা পুলিশের একজন সদস্য, নগরীর বাজার রোডে চারজন, সাগরদিতে তিনজন, নথুল্লাবাদ ও রুপাতলিতে দুইজন করে, চকবাজার, সদর রোড, কাঠপট্টি, আমানতগঞ্জ, চরের বাড়ি, নাজির মহল্লা, ভাটিখানা, কাউনিয়া ও পুলিশ লাইন এলাকায় একজন করে এবং সদর উপজেলার চরকাউয়া ইউপির চর আইচায় একজন করোনায় আক্রান্ত হয়েছেন। 

জেলায় ৮৬ জন নারী এবং ২৩৩ জন পুরুষ করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে চিকিৎসক, নার্স, রেজিস্টার, মেডিকেল টেকনোলজিস্ট, স্টোরকিপার, ড্রাইভার, অফিস স্টাফসহ স্বাস্থ্য বিভাগে কর্মরত ৪৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন।  

হাসপাতালের সহকারী পরিচালক (প্রশাসন) ডা. এস এম মনিরুজ্জামান জানিয়েছেন,  রোববার বিকেলে করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন বাবুগঞ্জ উপজেলার রাকুদিয়া গ্রামের ৬০ বছর বয়সী এক বৃদ্ধ ও বিকেলে ঝালকাঠী জেলার নলছিটি উপজেলার ৬৫ বছর বয়সী অপর এক বৃদ্ধ মারা যান।

তিনি আরো জানান, এ নিয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ওয়ার্ডে করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন ৩৩ জন। এর মধ্যে করোনা শনাক্ত হয় তিনজনের। এ পর্যন্ত করোনা ওয়ার্ডে ভর্তি হয়েছেন ২১৯ রোগী। এর মধ্যে ৬৫ জনের দেহে করোনা শনাক্ত হয়।

ডেইলি বাংলাদেশ/এমকে