Alexa বরিশালে অটোরিকশায় যুবতীকে গোপনাঙ্গ দেখাল যুবক

ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০১৯,   শ্রাবণ ১ ১৪২৬,   ১২ জ্বিলকদ ১৪৪০

বরিশালে অটোরিকশায় যুবতীকে গোপনাঙ্গ দেখাল যুবক

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৩:২৪ ২০ জুন ২০১৯   আপডেট: ০৮:৪৪ ২০ জুন ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বরিশালে প্রকাশ্যে অটোরিকশায় এক যুবতীকে গোপনাঙ্গ দেখিয়েছে মাসুম বিল্লাহ নামে এক যুবক। বুধবার সন্ধ্যা ৬টার দিকে নগরীর জেলখানার মোড় এলাকায় ঘটনাটি ঘটে।

জানা গেছে, এক যুবতী নথুল্লাবাদের উদ্দেশ্যে বরিশাল নগরীর জেলখানার মোড় থেকে অটোরিকশায় উঠেন। অটোতে বসা এক যুবক তাকে দেখে প্যান্টের চেইন খুলে গোপনাঙ্গ দেখাতে শুরু করেন।

এ সময় মেয়েটি দেখতে পেয়ে অন্যদিকে তাকালেও চেইন আটকায়নি মাসুম বিল্লাহ। তার যাওয়ার কথা ছিলো নথুল্লাবাদে কিন্তু এ পরিস্থিতিতে পথের মধ্যেই নতুন বাজার এলাকায় নেমে যায় মেয়েটি।

তবে ওই সময় কৌশলে ছেলেটির এই দৃশ্য মোবাইলে ভিডিও করেন মেয়েটি। পরে বিষয়টি মেয়েটির পরিবারের সদস্যদের জানালে তারা ভিডিওটি ফেসবুকে আপলোড করে।

এর পরপরই বরিশাল মেট্টোপলিটন পুলিশের কমিশনার মো. শাহাবুদ্দিন খানের ঘটনাটি নজরে আসে। তিনি ক্রাইম ব্রাঞ্চকে ওই যুবককে দ্রুত আটকের নির্দেশ দেন ।

পরে বিএমপির ক্রাইম ব্রাঞ্চ’র  সদস্য ওবায়েদুল ইসলাম টানা কয়েক ঘন্টা অনুসন্ধান করে বুধবার রাত সাড়ে ১০টার দিকে বরিশাল নগরীর কাশিপুর বাজারের মনোয়ারা মঞ্জিল থেকে মাসুম বিল্লাহকে আটক করে।

জানা গেছে, ঘটনাটি নিয়ে তুলকালাম শুরু হলে ঘটনা ধামাচাপা দিতে উঠেপড়ে লাগেন কাশিপুর বাজার কমিটির সভাপতি মো. কবির হোসেন ও ৩০নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা।

এদিকে পুলিশ কাশিপুরে গিয়ে মাসুম বিল্লাহক আটক করতে চাইলে সেখানে বাধা দেয়। পরে ঘন্টাব্যাপি চেষ্টায় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি এবং বাজার কমিটির সভাপতি মাসুমকে অন্যত্র সরিয়ে ফেলে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে এয়ারপোর্ট থানার এসআই আকতার হোসেন উপস্থিত হয়ে মাসুম বিল্লাহকে থানায় নিয়ে যায়। 

পুলিশি চাপ প্রয়োগের পর মনোয়ারা মঞ্জিলের ভাড়াটিয়ারা খোঁজ দেন মাসুম বিল্লাহর। বাজার কমিটির সভাপতি প্রকাশ্যে পুরো ঘটনাটাকে ‘গু’ বলে আখ্যা দেন। তিনি বলেন, ‘গু’ নিয়ে নারাচারা করলে গন্ধ বের হবে। তার চেয়ে সমঝোতায় আসাই শ্রেয়।

সূত্র জানায়, মাসুম বিল্লাহ কাশিপুর ইউনিয়নের গণপাড়ার মোসলেমের ছেলে এবং কাশিপুর বাজারের ওয়ালটন শো-রুমে চাকরি করেন।

এ প্রসঙ্গে এয়ারপোর্ট থানার ওসি মাহবুবুল আলম জানান, মাসুম বিল্লাহকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/জেডআর