‘বরগুনার রিফাত হত্যাকরীদের বিচারে সরকার বদ্ধপরিকর’
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=115145 LIMIT 1

ঢাকা, সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৬ ১৪২৭,   ০৩ সফর ১৪৪২

‘বরগুনার রিফাত হত্যাকরীদের বিচারে সরকার বদ্ধপরিকর’

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:১২ ২৭ জুন ২০১৯  

ফাইল ফটো

ফাইল ফটো

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহামুদ বলেছেন, বরগুনায় স্ত্রীর সামনে শাহ নেয়াজ রিফাত শরীফ হত্যায় জড়িতদের বিচার করতে সরকার বদ্ধপরিকর। 

বৃহস্পতিবার সেগুনবাগিচা আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউট সম্মেলন কক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে গঠিত মিডিয়া, প্রচার ও ডকুমেন্টেশন নিয়ে এক আলোচনা সভায় তিনি একথা বলেন।

হাছান মাহামুদ বলেন, যারা শাহ নেয়াজ রিফাতকে হত্যা করেছে তাদের বিষয় সরকার কঠোর। হত্যাকারীদের আইনের আওতায় আনা হবে। তবে শাহ নেয়াজকে যে ভাবে প্রকাশ্যে কুপিয়ে মারা হয়েছে এটা খুবই নেক্কার জনক ঘটনা। এতো গুলো মানুষ পাশে দাঁড়িয়ে ছিল তাকে বাঁচাতে কেউ এগিয়ে আসেনি, তাদেরকেও আইনের আওতায়  আনা হবে। শাহ নেয়াজের স্ত্রীর সাহসী ভূমিকার জন্য তাকে ধন্যবাদ জানান তিনি।

বিএনপির এক নেতা বলছে এই বাজেট হলো গরীবের টাকা নিয়ে ধনীদের আরো ধনী করা এমন প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী বলেন,যারা আজ বাজেট নিয়ে নানা কথা বলে তারাই দুর্নীতিতে শীর্ষ হয়েছে। এই বাজেট হলো জন বান্ধন বাজেট। সাধারণ মানুষের কথা চিন্তা করেই এ বাজেট করা হয়েছে। এনিয়ে সারা পৃথিবীর মানুষ প্রশংসা করেছে শধু বিএনপি মেনে নিতে পারছে না।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন জনগণের উপর স্টিমরুলার চলাচ্ছে সরকার এর প্রতিক্রিয়ায় হাছান মাহামুদ বলেন, এটা হলো বিএনপির গধবাঁধা কথা।  জনগণের সামনে আসার জন্য এসব কথা বলেন তিনি। দেশের জনগণ তাদের কথা জানে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে সাতটি উপকমিটি গঠন করা হয়েছে।এই কমিটির সদস্যদের মিডিয়া, প্রচার ও ডকুমেন্টেশন নিয়ে আলোচনা করা হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনে বিদেশি মেহমানও থাকবে এনিয়েও আলোচনা করা হয়েছে। সেইসঙ্গে প্রচার কমিটি ডকুমেন্টেশন থাকবে।

ডেইলি বাংলাদেশ/এমআরকে