ববির নায়ক হয়ে আসছেন ডি এ তায়েব

ঢাকা, মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০,   চৈত্র ২৫ ১৪২৬,   ১৪ শা'বান ১৪৪১

Akash

ববির নায়ক হয়ে আসছেন ডি এ তায়েব

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৪৩ ২৫ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১৩:৪৬ ২৫ ফেব্রুয়ারি ২০২০

ইয়ামিন হক ববি ও ডি এ তায়েব

ইয়ামিন হক ববি ও ডি এ তায়েব

চিত্রনায়িকা পপি, পরীমনি, মাহিয়া মাহির নায়ক হয়ে আলোচনায়ে এসেছেন অভিনেতা ডি এ তায়েব। এবার তিনি হাজির হচ্ছেন ঢালিউডের আরেক গ্ল্যামার অভিনত্রেী ইয়ামিন হক ববির নায়ক হয়ে। 

মুক্তির অপেক্ষায় রয়েছে এ জুটির ছবি ‘আমার মা’। এই ছবির মাধ্যমে প্রথমবারের মতো সিনেমায় জুটি হয়ে আসতে চলেছেন তারা। এস জি প্রডাকশনের প্রযোজনায় ‘আমার মা’ ছবিটি নির্মাণ করেছেন শাহরিয়ার নাজিম জয়। 

ছবিটির কাহিনী, চিত্রনাট্যও লিখেছেন জয় নিজেই। সোমবার বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পেয়েছে ছবিটি। জয় জানান, খুব শিগগিরই মুক্তি পাবে ‘আমার মা’। 

ছবিটি নিয়ে অভিনেতা ডি এ তায়েব বলেন, গর্ভধারিনী এক মা-কে কেন্দ্র করে ‘আমার মা’ নির্মিত হয়েছে। এখানে পারিবারিক টানাপোড়েন ও সামজিক প্রেক্ষাপটের সমসাময়িক বিষয়গুলো তুলে ধরা হয়েছে। পরিচালক খুব যত্ন নিয়ে ছবিটি তৈরি করেছেন। ববি সময়ের একজন জনপ্রিয় অভিনেত্রী। তাকে নিয়ে প্রেক্ষাগৃহে হাজির হয়ে চমক দিতে পারবো বলে প্রত্যাশা করছি।

ছবিটির নাম ভূমিকায় অভিনয় করছেন সাতবার জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী আনোয়ারা। তিনি এবং তায়েব-ববি ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন সোহেল খান, জাহিদ হোসেন শোভন, হোমায়রা হিমু, কল্যান কোরাইয়া, মাকফুবার রহমান সুইটসহ অনেকেই।

ডেইলি বাংলাদেশ/এনএ