Alexa বন্ধ হচ্ছে ‘শাহেনশাহ’র ক্যামেরা!

ঢাকা, বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৩ ১৪২৬,   ১৮ মুহররম ১৪৪১

Akash

বন্ধ হচ্ছে ‘শাহেনশাহ’র ক্যামেরা!

বিনোদন প্রতিবেদক

 প্রকাশিত: ১৮:০৪ ১৯ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৮:০৪ ১৯ ডিসেম্বর ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

‘শাহেনশাহ’ ছবির শুটিং বুধবারের পরই বন্ধ হয়ে যাচ্ছে। আলোচিত এই ছবিতে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন শাকিব খান ও নুসরাত ফারিয়া। এ ছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন আরেক নায়িকা রোদেলা জান্নাত। 

গত ৫ সেপ্টেম্বর ঢাকার একটি অভিজাত হোটেলে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয় ছবির মহরত অনুষ্ঠান। সবকিছু গুছিয়ে ২৩ অক্টোবর থেকে এফডিসিতে শুরু হয় এর নির্মাণ কাজ। এরপর এফডিসি, আফতাব নগরসহ ঢাকার বিভিন্ন লোকেশনে কয়েক লটে শুটিং করা হয়েছে। 

এ ছাড়াও থাইল্যান্ডে একটি গানের কাজ শেষ হয়েছে। আর বুধবার গাজীপুর পুবাইলে হচ্ছে শেষ দিনের শুটিং। এতে  অংশ নিচ্ছেন শাকিব খানসহ অন্যরা। সিনেমাটির মূল অংশের শুটিং শেষ হলেও ৩ টি গানের শুটিং বাকি। ২৪ তারিখ থেকে এই গানগুলোর কাজ করা হবে। 

নির্মাতা শামীম আহমেদ রনি জানান, এই তিনটি গানের শুটিংয়ে দেশের বাইরে থেকে নামকরা একজন কোরিওগ্রাফার থাকবেন। সবগুলো গানের আয়োজন হবে ব্যয়বহুল।

শাপলা মিডিয়া প্রযোজিত এ ছবিটির ডিজিটাল কনটেন্ট পার্টনার হিসেবে থাকছেন লাইভ টেকনোলজিস। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরে মুক্তি পাবে ছবিটি। 

শাকিব, নুসরাত ও রোদেলা ছাড়াও এতে আরো অভিনয় করছেন মিশা সওদাগর, উজ্জ্বল,আহমেদ শরিফ, অনুভব মাহবুব, লিটন হাসমিসহ আরো অনেকে। 

ডেইলি বাংলাদেশ/এনএ/জেডআর