Alexa বন্ধুর প্রেমিকাকে চিঠি দিতে গিয়ে ছেলেধরা সন্দেহে গণপিটুনি শিকার

ঢাকা, সোমবার   ১৯ আগস্ট ২০১৯,   ভাদ্র ৪ ১৪২৬,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

বন্ধুর প্রেমিকাকে চিঠি দিতে গিয়ে ছেলেধরা সন্দেহে গণপিটুনি শিকার

সারাদেশ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৬:০১ ২২ জুলাই ২০১৯  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

বন্ধুর প্রেমিকাকে তার বাড়িতে মোবাইল ও প্রেমপত্র দিতে গিয়ে ছেলেধরা সন্দেহে গণপিটুনি খেয়েছেন এক যুবক। পরে পুলিশ গিয়ে তাকে উত্তেজিত জনতার হাত থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের পীরেরবাজার এলাকার খাতাইরপার গ্রামে রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঘটনা ঘটে। গণপিটুনি শিকার ওই যুবকের নাম বসন্ত শব্দকর (২৪)।

পুলিশ সূত্রে জানা যায়, জেলার কমলগঞ্জ উপজেলার পৌরশহরের নরেন্দ্রপুর এলাকার হবিব মিয়ার সঙ্গে কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের খাতাইরপার গ্রামের এক তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ওই তরুণীর (প্রেমিকার) সঙ্গে যোগাযোগ রাখাতে একটি মোবাইল পৌঁছানোর জন্য হবিব তার বন্ধু একই এলাকার নরেন্দ্র শব্দকরের ছেলে বসন্ত শব্দকরের সহযোগিতা চায়। 

বসন্ত বন্ধুর প্রেমে সহায়তা করার জন্য রবিবার সন্ধ্যার দিকে হবিবের দেওয়া মোবাইল ও একটি চিঠি নিয়ে ওই তরুণীর (প্রেমিকার) বাড়ি হাজীপুরের খাতাইর পারে আসলে স্থানীয় লোকজন আগন্তুক (বসন্ত শব্দকরকে) যুবককে এলাকায় দেখে ছেলেধরা সন্দেহ হয়। এবং ছেলেধরা সন্দেহে বসন্তকে গণপিটুনি দিতে থাকে। 

পরে স্থানীয় পীরেরবাজার এলাকার কয়েকজন ব্যবসায়ী ও এলাকাবাসী উত্তেজিত জনতার হাত থেকে বসন্তকে রক্ষা করে একটি দোকানে নিয়ে রাখে এবং কুলাউড়া থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ বসন্তকে উদ্ধার করে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করে।

কুলাউড়া থানার এসআই কানাই লাল চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বসন্ত জিজ্ঞাসাবাদে জানায় তার ওই এলাকায় বন্ধু হবিবের প্রেমিকাকে মোবাইল ও চিঠি দিতে এসেছিল। এ সময় তাকে ছেলেধরা সন্দেহে স্থানীয়রা তাকে আটকে রাখে। আমরা খবর পেয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসি।

ডেইলি বাংলাদেশ/এমএস

Best Electronics
Best Electronics

শিরোনাম

শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩