উচ্ছ্বাসমুখর বঙ্গবন্ধু স্টেডিয়াম

ঢাকা, মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০,   আষাঢ় ২৩ ১৪২৭,   ১৫ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

উচ্ছ্বাসমুখর বঙ্গবন্ধু স্টেডিয়াম

 প্রকাশিত: ১৭:২৫ ২২ মার্চ ২০১৮   আপডেট: ১৯:২১ ২২ মার্চ ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

একে একে আনন্দ মিছিল নিয়ে জড়ো হয়েছে অসংখ্য মানুষ। আনন্দ উচ্ছ্বাসে মূখর হয়ে উঠেছে বঙ্গবন্ধু স্টেডিয়াম ও এর আশপাশ।

বাংলাদেশ স্বল্পোন্নত তালিকা থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। সেই সাফল্য উদযাপন উপলক্ষে বৃহস্পতিবার সাংস্কৃতিক অনুষ্ঠান ও সমাবেশের আয়োজন করেছে সরকার।

এদিকে বঙ্গবন্ধু স্টেডিয়ামের আশ-পাশের সড়কে আজকের অনুষ্ঠানকে সফল করার লক্ষ্যে যুব ও ক্রিয়া মন্ত্রণালয়, বস্ত্র ও পাঠ মন্ত্রণালয়, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়, মেট্রোপলিটন চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রি ঢাকা, ডিপিডিসি, ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানিসহ বিভিন্ন সংস্থাকে শোভাযাত্রা, র‌্যালি ও মিছিল করতে দেখা গেছে।

আজকের অনুষ্ঠানে সরকারি বিভিন্ন মন্ত্রণালয়সহ ক্ষমতাশীন দলের সহযোগি সংগঠনগুলো এবং ১৪দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

অনুষ্ঠানে আগত একাধিক অতিথিরা ডেইলি বাংলাদেশকে তাদের অভিমত জানান। এসময় তারা বলেন, আমরা এখন স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে রূপান্তর হয়েছি। তাই এই দিনটিকে অবশ্যই উদযাপন করে তা বিশ্ববাসীর কাছে জানান দিতে হবে।

তবে অনুষ্ঠানে আগত একাধিক অতিথিরা আশা প্রকাশ করে ডেইলি বাংলাদেশকে জানান, আমরা আশা করবো দেশটা যেন অন্য উন্নত রাষ্ট্রের সঙ্গে তাল মিলিয়ে এগিয়ে যেতে পারে সেদিকে লক্ষ্য রাখতে হবে সবার।

ডেইলি বাংলাদেশ/এসআইএস/এমআরকে