বঙ্গবন্ধুর বাবা-মায়ের চরিত্রে সাবেক দুই মন্ত্রী
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=194047 LIMIT 1

ঢাকা, শুক্রবার   ০৭ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৩ ১৪২৭,   ১৬ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

বঙ্গবন্ধুর বাবা-মায়ের চরিত্রে সাবেক দুই মন্ত্রী

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:০৫ ১৪ জুলাই ২০২০   আপডেট: ২১:০৯ ১৪ জুলাই ২০২০

আসাদুজ্জামান নূর ও তারানা হালিম

আসাদুজ্জামান নূর ও তারানা হালিম

বিটিভি সময়ের জনপ্রিয় জুটি আসাদুজ্জামান নূর ও তারানা হালিম এবার অভিনয় করতে যাচ্ছেন সিনেমায়। সাবেক এই দুই মন্ত্রীকে দেখা যাবে সরকারি অনুদানে নির্মিত মুশফিকুর রহমান গুলজারের ‘টুঙ্গিপাড়ার দুঃসাহসী খোকা’ সিনেমায়। এতে বঙ্গবন্ধুর বাবা ও মায়ের চরিত্রে অভিনয় করবেন তারা।

বিষয়টি নিশ্চিত করে মুশফিকুর রহমান গুলজার বলেন, প্রথম থেকেই এ দুটি চরিত্রের জন্য পছন্দ তারানা হালিম ও আসাদুজ্জামান নূরকে। তাদের নাম প্রস্তাব করেই সরকারি অনুদানের আবেদন করেছিলাম। আমি তাদের সঙ্গে কথাও বলেছি। তারাও আগ্রহ প্রকাশ করেছেন।

এই নির্মাতা আরো বলেন, শিগগিরই তাদের সঙ্গে চিত্রনাট্য নিয়ে বসবো। চূড়ান্ত আলাপ করবো। টেলিভিশনের পর্দায় এক সময়ের খুব জনপ্রিয় এবং সফল জুটি ছিলেন আসাদুজ্জামান নূর ও তারানা হালিম। আশা করছি তাদের নিয়ে সিনেমার যাত্রাও সফল হবে।

গুলজার জানান, সবকিছু ঠিক থাকলে কোরবানি ঈদের পর এ ছবির আনুষ্ঠানিক কাজ শুরু করবেন। এর আগে শেষ করবেন চিত্রনাট্য গুছিয়ে আনার কাজ৷ সেইসঙ্গে শিল্পী বাছাইও চূড়ান্ত করে নেবেন।

বঙ্গবন্ধুর জীবনীর উপর নির্মিত হবে ‘টুঙ্গিপাড়ার দুঃসাহসী খোকা’ চলচ্চিত্রটি। এই ছবিতে বঙ্গবন্ধু চরিত্রে দেখা যাবে নতুন কোনো মুখ। এখানে নাট্যজন মামুনুর রশীদকে দেখা যাবে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে। ধারণা করা হচ্ছে বিখ্যাত রাজনীতিবিদ হোসেন শহীদ সোহরাওয়ার্দীর চরিত্রে দেখা যাবে তাকে।

প্রসঙ্গত, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার এ ছবির জন্য চলতি অর্থ বছরে সর্বোচ্চ ৭০ লাখ টাকা অনুদান পাবেন।

ডেইলি বাংলাদেশ/এনএ