Alexa বঙ্গবন্ধুর ফরিদপুরে নৌকার নিশ্চিত জয়

ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

বঙ্গবন্ধুর ফরিদপুরে নৌকার নিশ্চিত জয়

ফরিদপুর প্রতিনিধি

 প্রকাশিত: ১৭:৩৪ ২০ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৭:৩৪ ২০ ডিসেম্বর ২০১৮

ডেইলি বাংলাদেশ

ডেইলি বাংলাদেশ

ফরিদপুর সদর আসনের আওয়ামী লীগের প্রার্থী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বৃহস্পতিবার দুপুরে ফরিদপুরের এক নির্বাচনী পথ সভায় বলেছেন, এবারের নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে প্রমাণ করতে হবে ফরিদপুর বঙ্গবন্ধুর জন্মস্থান। এখানে নৌকা ছাড়া আর কেউ বিজয়ী হতে পারে না। বঙ্গবন্ধুর ফরিদপুরে নৌকার বিজয় হবেই।

ফরিদপুর শহরের গোয়ালচামট এলাকায় নির্বাচন উপলক্ষে শহর আওয়ামী লীগের নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। এ সভায় সভাপতিত্ব করেন ফরিদপুর শহর আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার শাহিন আহমেদ।

খন্দকার মোশাররফ হোসেন আরো বলেন, একাদশ সংসদ নির্বাচন জাতীর জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই নির্বাচনে আমরা ফরিদপুরের চারটি আসনে নৌকা প্রতীকের প্রার্থীদের বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী করে আবারো প্রমাণ করবো ফরিদপুরের মাটি ও মানুষ বঙ্গবন্ধু ও তার কন্যা শেখ হাসিনার জন্য নিবেদিত।

এজন্য সকলকে আবারো নৌকায় ভোট দিতে হবে। নৌকায় ভোট দিলে যে মানুষ শান্তিতে থাকতে পারে সেটি প্রমাণিত। দশ বছরে শেখ হাসিনা আমাদের ফরিদপুরের জন্য যে কাজ করেছেন তা ৪০ বছরেও হয়নি।

এবারো নৌকা প্রতীক বিজয়ী হলে ফরিদপুরকে তিনি বিভাগ ঘোষণা করে দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। শুধু বিভাগই না, ফরিদপুরকে সিটি কর্পোরেশন করা হবে। এই ফরিদপুরে একটি পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয় করবো ইনশাআল্লাহ।

সভায় আরো বক্তব্য রাখেন, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, পৌর মেয়র শেখ মাহতাব আলী মেথু, জেলা যুবলীগের আহবায়ক এএইচএম ফোয়াদ,যুবনেতা চৌধুরী হাসানসহ প্রমুখ। 

এ সময় ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, কোতয়ালী থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্যা, সাধারণ সম্পাদক সামছুল আলম চৌধুরীসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/জেএস