বঙ্গবন্ধুর জন্মদিনে ক্যারম ফেডারেশনে দোয়া মাহফিল

ঢাকা, সোমবার   ৩০ মার্চ ২০২০,   চৈত্র ১৬ ১৪২৬,   ০৫ শা'বান ১৪৪১

Akash

বঙ্গবন্ধুর জন্মদিনে ক্যারম ফেডারেশনে দোয়া মাহফিল

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৫৪ ১৭ মার্চ ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ক্যারম ফেডারেশনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামের বাংলাদেশ ক্যারম ফেডারেশনের হল রুমে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেডারেশনের সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ লিয়ন। দোয়া পরিচালনা করেন জাতীয় ক্রীড়া পরিষদের ইমাম সাইফুল ইসলাম।

সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ বলেন, বঙ্গবন্ধু ছোট বেলা থেকেই ছিলেন একজন ফুটবলার। পরবর্তীতে ছিলেন একজন ক্রীড়া সংগঠক। তার বড় ছেলে শেখ কামাল ছিলেন আবাহনী ক্লাবের প্রতিষ্ঠাতা। তার সুযোগ্য কন্যা শেখ হাসিনাও একজন ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী।তিনি নিজে স্টেডিয়ামে গিয়ে খেলোয়াড়দের উৎসাহ দেন। আজ বঙ্গবন্ধু বেচে থাকলে তার বয়স ১০০ বছর হতো।আল্লাহ তাকে জান্নাত দান করুন।

তিনি আরো বলেন, আমরা বাংলাদেশের ক্রীড়ার অভিভাবক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের পিতা শহীদ আহসানউল্লাহ মাস্টার ও ক্যারম ফেডারেশনের সভাপতি আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের পিতার রুহের মাগফিরাত কামনা করি। এছাড়া বাংলাদেশ ক্যারম পরিবারের যাদের পিতা-মাতা আত্মীয়-স্বজন মারা গেছেন সবার রুহের মাগফিরাত কামনা করি।

এ আলোচনা ও দোয়া মাহফিলে বাংলাদেশ ক্যারম ফেডারেশনের কোষাধ্যক্ষ হাসনাইন ইমতিয়াজ শিহাবসহ ক্যারম ফেডারেশনের খেলোয়াড়, কর্মকর্তা ও আম্পায়ারগণ উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/আরএস/এএল