বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা 

ঢাকা, শুক্রবার   ১০ জুলাই ২০২০,   আষাঢ় ২৬ ১৪২৭,   ১৮ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা 

বগুড়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৪৩ ৫ জুন ২০২০  

আবু হানিফ মিস্টার

আবু হানিফ মিস্টার

বগুড়ার শাজাহানপুর উপজেলায় প্রকাশ্যে স্বেচ্ছাসেবক লীগের সাংগাঠনিক সম্পাদক আবু হানিফ মিস্টারকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

শুক্রবার জুমার নামাজ পড়তে মসজিদে প্রবেশ করার সময় এ হত্যাকাণ্ড ঘটে। বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর তিনি মারা যান। 

পূর্ব শক্রতা ও আধিপত্য বিস্তার নিয়ে এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলে পুলিশের ধারণা। 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বেলা সাড়ে ১১ টার দিকে স্বেচ্ছাসেবক লীগ নেতা মিস্টার শাকপালা বাসস্ট্যান্ড মসজিদের গেট দিয়ে ভেতরে ঢুকছিলেন। এ সময় মোটরসাইকেলে আসা দুর্বৃত্তরা তার ওপর হামলা চালায়। দুর্বত্তরা তাকে কুড়াল দিয়ে কুপিয়ে ঘটনাস্থল থেকে মোটরসাইকেলে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

স্থানীয় সূত্র জানায়, স্বেচ্ছাসেবক লীগ নেতা মিস্টার একই মসজিদে জুমার নামাজ আদায় করতেন। তিনি শাকপালা এলাকার আরমান হোসেনের ছেলে। 

বগুড়া সদর সার্কেলের অ্যাডিশনাল এসপি সনাতন চক্রবর্তী জানিয়েছেন, পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। ঘটনাস্থলে কুড়াল পাওয়া যায়। এ বিষয়ে বিস্তারিত তদন্ত শুরু হয়েছে। 

কিলিং মিশনে প্রকাশ্যে তিনজন থাকলেও মোটরসাইকেলে আরো একটি গ্রুপ ছিলো বলে পুলিশ ধারণা করছে। তবে মোট কতজন এই হত্যাকাণ্ডে অংশ নেয় তা পুলিশ নিশ্চিত হতে পারেনি। 

একটি সূত্র জানিয়েছে, এলাকায় অধিপত্য ও পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে। বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগ অবিলম্বে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতার দাবি করেছে।

ডেইলি বাংলাদেশ/এমকে