Alexa বগুড়ায় স্ত্রী হত্যায় স্বামী আটক

ঢাকা, বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ৭ ১৪২৬,   ২৫ জমাদিউস সানি ১৪৪১

Akash

বগুড়ায় স্ত্রী হত্যায় স্বামী আটক

বগুড়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৩৬ ২৫ জুলাই ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বগুড়ায় স্ত্রীকে হত্যা করে তা আত্মহত্যা বলে চালানোর অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ। শেরপুরের বিশালপুর ইউপির সিরাজনগর গ্রামে এই ঘটনা ঘটে।

বুধবার সন্ধ্যায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে অভিযুক্ত গৌতম কুমার রায়কে আটক করা হয়। এ সময় গৌতমের স্ত্রী পুর্ণিমা রানীর মরদেহ উদ্ধার করে পুলিশ। 

আটক গৌতম ওই এলাকার বোধন রায়ের ছেলে। 

শেরপুর থানার ওসি হুমায়ুন কবীর বলেন, দেড় বছর আগে তাড়াশের ধামাইনগর গ্রামের মেয়ে পুর্ণিমাকে বিয়ে করে গৌতম। বিয়ের পর থেকেই তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিলো। বুধবার বিকেলে তাদের মধ্যে আবারো বিবাদ শুরু হলে গৌতম তার স্ত্রীকে মারধর করে চলে যায়। সন্ধ্যায় বাড়িতে এলে স্ত্রীকে অচেতন অবস্থায় দেখে সঙ্গে সঙ্গে পুর্ণিমাকে নিয়ে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এ সময় গৌতম জানান, তার স্ত্রী গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। কিন্তু মরদেহে আঘাতের চিহ্ন থাকায় হাসপাতালে দায়িত্বরত পুলিশ গৌতমকে আটক করে।   

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশের এসআই আব্দুল আজিজ মণ্ডল জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গৌতম বলেন সংসারের বিষয় নিয়ে সে তার স্ত্রীকে মারপিট করেছে ঠিকই কিন্তু হত্যার জন্য নয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ডেইলি বাংলাদেশ/জেএস