Alexa বগুড়ায় ডিবির অভিযানে আটক ৫

ঢাকা, সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৮ ১৪২৬,   ২৩ মুহররম ১৪৪১

Akash

বগুড়ায় ডিবির অভিযানে আটক ৫

বগুড়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৫১ ১৮ আগস্ট ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বগুড়ায় অভিযান চালিয়ে ইয়াবাসহ পাঁচ ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে ডিবি। এর মধ্যে শনিবার রাতে ঢাকার মিরপুরের একটি বাড়ি থেকে ৩০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। 

গ্রেফতাররা হলেন টেকনাফের ওমর ফারুক, কক্সবাজারের বিল্লাল উদ্দিন সায়েম, হবিগঞ্জের ফারুক মিয়া, নিপা বেগম  ও কক্সবাজারের ফয়েজ উদ্দিন বাবু।

বগুড়া ডিবির ইন্সপেক্টর আসলাম আলী জানান, গোপন সূত্রে খবর পেয়ে শুক্রবার রাতে শহরের প্রথম বাইপাস সড়কের চারমাথা এলাকা থেকে সাড়ে তিন হাজার ইয়াবাসহ চারজনকে আটক করা হয়। তারা দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ইয়াবা এনে বগুড়ার মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করছিলো।

গ্রেফতারের পর তাদের আদালতের হাজির করে ফারুক মিয়াকে দুইদিনের রিমান্ডে নেয়া হয়। শনিবার সে স্বীকার করে যে, তাদের কাছে আরো ইয়াবা রয়েছে। গ্রেফতার ফারুক মিয়াকে নিয়ে ডিবি পুলিশের একটি টিম শনিবার রাতে ঢাকার মিরপুর-১ এলাকার মধ্যপাইক পাড়ায় অভিযান চালানো হয়। সেখানে তার ভাড়া বাড়ি থেকে ৩০ হাজার ইয়াবা উদ্ধার এবং ফয়েজ উদ্দিন বাবু নামে আরো একজনকে পুলিশ আটক করে। সে কক্সবাজার থেকে এই চক্রের ইয়াবা বহনকারী হিসাবে কাজ করতো। গ্রেফতাররা বড় ধরনের একটি ইয়াবা ব্যবসায়ী চক্রের সদস্য। 

ডেইলি বাংলাদেশ/জেএস