বগুড়ায় খামার ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

ঢাকা, বৃহস্পতিবার   ০৯ জুলাই ২০২০,   আষাঢ় ২৫ ১৪২৭,   ১৭ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

বগুড়ায় খামার ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

বগুড়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৭:৪৮ ১২ জুলাই ২০১৯  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

বগুড়ার শাজাহানপুর উপজেলায় জাব্বারুল নামে এক খামারিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার খোট্টপাড়া ইউপির বড় চান্দাই গ্রামে এ ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে, চাঁদাবাজির টাকা দিতে অস্বীকৃতি জানায় ও পূর্বশত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়ে থাকতে পারে।

নিহত জাব্বারুল বড় চান্দাই গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে।

ঘটনা সম্পর্কে পুলিশের পক্ষে কোনো ধারণা না দেয়া হলেও এলাকার একটি সূত্রে জানা গেছে, জাব্বারুল এলাকায় গবাদিপশু খামার ব্যবসা করতেন। তিনি এলাকার তরুণ খামারি হিসেবে বেশ সুনাম অর্জন করেন। আসন্ন ঈদুল আজহা উপলক্ষে তার খামারে বেশকিছু মূল্যবান গরু বিক্রির প্রস্তুতি নিয়েছিলেন।

তার এই উন্নতির কারণে অনেকে ঈর্ষা করতেন। সম্প্রতি এলাকার একটি প্রভাবশালী গ্রুপের সঙ্গে তার মনোমালিন্য চলছিল। ধারণা করা হচ্ছে মোটা অংকের চাঁদার কারণে তাদের মনোমালিন্য বিস্তৃতি লাভ করে।

তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাতে তাকে বাড়ি থেকে ডেকে নেয়া হয়। তার বাড়ির পেছনে নিয়ে যাওয়ার একপর্যায়ে তাকে কয়েকজন দুর্বৃত্ত রামদা-কুড়ালসহ ধারাল অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে।

তার আত্মচিৎকারে গ্রামের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শাজাহানপুর থানার ওসি মুহা. আজিমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ঘটনা নিশ্চিত করলেও এর সঙ্গে জড়িত এবং হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে ধারণা দিতে পারেননি।

ঘটনার পর বগুড়া অতিরিক্ত এসপি (সদর সার্কেল) সনাতন চত্রুবর্তীসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তরা হাসপাতালে ছুটে যান।

ডেইলি বাংলাদেশ/আরএম