বগুড়ায় করোনায় আরো দুইজনের মৃত্যু

ঢাকা, শনিবার   ১১ জুলাই ২০২০,   আষাঢ় ২৭ ১৪২৭,   ১৯ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

বগুড়ায় করোনায় আরো দুইজনের মৃত্যু

বগুড়া প্রতিনিধি   ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৫৬ ৬ জুন ২০২০  

বগুড়ায় করোনায় আরো দুইজনের মৃত্যু

বগুড়ায় করোনায় আরো দুইজনের মৃত্যু

বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে আরো দুইজনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়াল ৬ জন। শনিবার দুপুর ১২টার দিকে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে তারা মারা যান। এছাড়া করোনা উপসর্গ নিয়ে একই দিন মারা গেছেন একজন।

যারা মারা গেছেন, দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ইলবিয়া জিসারের বাবা সাবেক পরিসংখ্যান কর্মকর্তা এজেএম ইদ্রিস আলী এবং বগুড়া কলেজের সাবেক অধ্যক্ষ আশরাফুল ইসলাম।

বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. শফিক আমিন কাজল জানান, এনিয়ে বগুড়ায় করোনায় প্রাণ হারালেন ৬ জন। যাদের মধ্যে ৫ জন মারা গেছেন গত তিন দিনে।  

এদিকে বগুড়া শহরের নারুলী এলাকার বাসিন্দা গোলাম রব্বানী বাবুল করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। তার বড় ভাই আব্দুর রউফ বাদশা জানান, শনিবার সকাল ৬টায় গোলাম রব্বানীকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসক শ্বাসকষ্টের রোগী শুনে তাকে ভর্তি না নিয়ে এক্স-রে করাতে বলেন। সকাল ৯টা পর্যন্ত অপেক্ষা করে এক্স-রে করানোর পর বলা হয় করোনা নমুনা পরীক্ষা করতে হবে। এরপর লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করা অবস্থায় তিনি মারা যান। 

তবে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. আব্দুল ওয়াদুদ বলেন, জরুরি বিভাগে ওই রোগীকে দেখার পর এক্স-রে করানো হয়েছে। পরে নমুনা পরীক্ষার আগেই তিনি মারা যান।

ডেইলি বাংলাদেশ/এমএইচ