Alexa বগুড়ায় আজিজুল হক কলেজে বিজয় দিবস প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

ঢাকা, সোমবার   ২০ জানুয়ারি ২০২০,   মাঘ ৬ ১৪২৬,   ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১

Akash

বগুড়ায় আজিজুল হক কলেজে বিজয় দিবস প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

ক্রীড়া প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:২২ ১৫ ডিসেম্বর ২০১৯   আপডেট: ২১:৩২ ১৫ ডিসেম্বর ২০১৯

খেলা শেষে পুরষ্কার বিতরণের সময়

খেলা শেষে পুরষ্কার বিতরণের সময়

বগুড়া সরকারী আজিজুল হক কলেজে বিজয় দিবস উপলক্ষে এক প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। কলেজের ম্যানেজমেন্ট ক্লাবের আয়োজনে এ খেলায় মুখোমুখি হয় লাল দল ও সবুজ দল। দারুণ প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলায় মাত্র চার বল ৩ উইকেট হাতে রেখে জয়ী হয়েছে লাল দল।

এ খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ শাহজাহান আলী, বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপাধ্যক্ষ প্রফেসর মোঃ ফজলুল হক, সভাপতিত্ব করেছেন প্রফেসর মোঃ শামসুল হক মোল্লা। এসময় ম্যানেজমেন্ট বিভাগের সকল শিক্ষকবৃন্দ, ছাত্রলীগ কলেজ শাখার সাধারণ সম্পাদক আব্দুর রউফ, ইন্ডিপেনডেন্ট টেলিভিশন চ্যানেলের হাসিবুর রহমান বিলু ও ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন। এছাড়া কলেজের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানরাও উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

১২ ওভারের ক্রিকেট ম্যাচে প্রথমে ব্যাট করে সব উইকেট হারিয়ে ৬১ রান করে সবুজ দল। জবাবে ৭ উইকেট হারিয়ে মাত্র ৪ বল বাকি থাকতে জয় ছিনিয়ে নেয় লাল দলের খেলোয়াড়রা। ম্যাচ শেষে সরকারী আজিজুল হক কলেজের উপাধ্যক্ষ ফজলুল হক সবাইকে পুরস্কার প্রদান করেন।

খেলা শুরু হওয়ার আগেম্যানেজমেন্ট ক্লাবের সদস্য নুসরাত জাহান সিয়াম এমন আয়োজনের অংশীদার হতে পেরে আনন্দ প্রকাশ করেন। ডেইলি বাংলাদেশকে তিনি বলেন, ‘বিজয় দিবস আমাদের জন্য গর্বের একটি উপলক্ষ। এছাড়া ক্রীড়া যুবসমাজকে মাদক থেকে দূরে রাখে। সবার ভেতর বন্ধন শক্তিশালী করতে ভূমিকা পালন করে। কলেজে এমন আয়োজন করতে পেরে আমরা আনন্দিত।’ 

ডেইলি বাংলাদেশ/এএল