Alexa ‘বখাটে’ অধরা!

ঢাকা, বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯,   কার্তিক ২ ১৪২৬,   ১৮ সফর ১৪৪১

Akash

‘বখাটে’ অধরা!

বিনোদন প্রতিবেদক

 প্রকাশিত: ১৩:৫৮ ২০ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৪:১৪ ২০ ডিসেম্বর ২০১৮

অধরা খান

অধরা খান

বর্তমান সময়ের চিত্রনায়িকা অধরা খান। এরই মধ্যে চলতি বছরে মুক্তি পেয়েছে তার অভিনীত দুইটি সিনেমা ‘মাতাল’ ও ‘নায়ক’। আর এগুলোতে তার নায়ক ছিলেন সাইমন সাদিক ও বাপ্পি চৌধুরী। ছবি দুটিতে অধরার অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। 

এদিকে, ‘মাতাল’ নির্মাণ করেন ঢাকাই চলচ্চিত্রের গুনী নির্মাতা শাহীন সুমন এবং ‘নায়ক’ নির্মাণ করেন যুগল নির্মাতা ইস্পাহানী আরিফ জাহান। ‘মাতাল’ ছাড়াও অধরা খান শাহীন সুমনের ‘পাগলের মতো ভালোবাসি’ ছবিতে অভিনয় করেছেন। বর্তমানে এটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এই ছবিতে অধরার বিপরীতে অভিনয় করেছেন আসিফ নুর ও সুমিত সেন গুপ্তা। 

এবার একই নির্মাতার আরো একটি সিনেমা যুক্ত হলেন তিনি। নাম ‘বখাটে’। তবে ছবিটিতে অধরার নায়ক কে থাকছে সে বিষয়ে কিছু জানা যায়নি। শীঘ্রই সে বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে নির্মাতা সুত্রে জানা গেছে।

অধরা বলেন, এটা আমার জন্য সত্যিই অনেক সৌভাগ্যের যে শাহীন ভাইয়ের মতো এমন গুনী চলচ্চিত্র পরিচালকের নির্দেশনায় তৃতীয়বারের মতো সিনেমায় কাজ করতে যাচ্ছি। তিনি আমাকে চলচ্চিত্রের পথচলায় আমাকে এগিয়ে যেতে যেমন সাহস যোগান, ঠিক তেমনি অনুপ্রেরণাও দেন। আবার তারই সিনেমায় আমাকে নির্বাচিত করে কাজও করান। একজন নির্মাতার শিল্পীর প্রতি কতোটা আস্থা থাকলে তিনি পরপর তিন সিনেমাতে নিয়ে কাজ করেন। সে কারণে আমি নিজেকে ধন্য মনে করছি। 

এছাড়াও ‘জবানবন্দি’ নামে নতুন একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরের ফেব্রুয়ারির শেষ দিকে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। এছাড়া মোহাম্মাদ মিজানুর রহমান প্রযোজিত ‘ড্রিমগার্ল’  ছবিতেও চুক্তি বদ্ধ হয়েছেন তিনি। 

ডেইলি বাংলাদেশ/এনএ/টিএএস