বখাটের উৎপাতে অতিষ্ঠ হয়ে ফাঁস দিলো কিশোরী

ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭,   ০৩ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

বখাটের উৎপাতে অতিষ্ঠ হয়ে ফাঁস দিলো কিশোরী

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৩৮ ১২ মে ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

মৌলভীবাজারের কমলগঞ্জের আলীনগর ইউপির শ্রীনাথপুর গ্রামে এক কিশোরী গলায় ওড়না পেঁচিয়ে ঘরের চালার সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার সকাল ৭টায় এ ঘটনা ঘটে।

কিশোরীর পরিবারের  অভিযোগ প্রতিবেশী এক বখাটে যুবকের উৎপাতে অতিষ্ঠ হয়ে সে আত্মহত্যা করেছে। 

আত্মহত্যাকারী কিশোরী শ্রীনাথপুর শব্দকর পাড়ার বজেন্দ্র শব্দকরের মেয়ে।  

শব্দকর উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক উপেন্দ্র শব্দকর বলেন, প্রতিবেশী মুসলিম পরিবার ইন্তাজ মিয়ার বখাটে ছেলে মধু মিয়া দীর্ঘদিন ধরে ওই কিশোরীকে নানাভাবে উত্যক্ত করছিলেন। সে দরকার হলে ওই কিশোরীকে জোর করে ধরে নিয়ে বিয়ে করারও হুমকি দিয়েছিল।

মঙ্গলবার ভোর ৬টায় ওই কিশোরী ঘর থেকে বের হয়ে পূজার জন্য ফুল কুড়িয়েও আনে। সকাল ৭টার দিকে প্রতিবেশী সজল শব্দকরের বাড়ির খড়ের গাদায় রহস্যজনক আগুন লাগলে সবাই আগুন নেভাতে যান। এই ফাঁকে কিশোরী তার পরনের ওড়না গলায় পেঁচিয়ে ঘরের উপরের চালার সঙ্গে ঝুলে আত্মহত্যা করে। ঘটনার পর পরই কমলগঞ্জ থানা ও আলীনগর ইউপি চেয়ারম্যানকে বিষয়টি অবহিত করা হয়েছে। 

কিশোরীর বাবা বজেন্দ্র শব্দকর অভিযোগ করে বলেন, ইন্তাজ মিয়ার বখাটে ছেলের উৎপাতের কারণেই তার মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তিনি এর বিচার দাবি করেন।

কমলগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান বলেন, পুলিশের একটি দলকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। মরদেহের সুরতহাল তৈরির পর ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হবে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ