Alexa বক্স অফিস: এ সপ্তাহের সেরা ১০

ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৪ ১৪২৬,   ১৯ মুহররম ১৪৪১

Akash

বক্স অফিস: এ সপ্তাহের সেরা ১০

 প্রকাশিত: ০৯:০২ ২১ অক্টোবর ২০১৭  

এ সপ্তাহে যুক্তরাষ্ট্র ও কানাডার দর্শকদের কাছে সেরা ছবি হিসেবে বিবেচিত হচ্ছে পরিচালক ক্রিস্টোফার বি ল্যানডনের হরর মুভি “হ্যাপি ডেথ ডে”। আইএমডিবির দর্শক জরিপে ছবিটি ১০ এর মধ্যে পেয়েছে ৬.৭ এবং রটেন টম্যাটোর রেটিংয়ে পেয়েছে ৫.৯।

তালিকায় দ্বিতীয় অবস্থানে রয়েছে গত সপ্তাহে তালিকায় শীর্ষে থাকা “ব্লেড রানার ২০৪৯”। “লা লা ল্যান্ড”-খ্যাত তারকা রায়ান গসলিং অভিনীত এ ছবিটি সমালোচকদের প্রশংসা যেমন পেয়েছে তেমনি দর্শক জরিপেও পেয়েছে ভালো নম্বর। রটেন টম্যাটোতে “ব্লেড রানার ২০৪৯” ১০ এর মধ্যে পেয়েছে ৮.২ এবং আইএমডিবিতে পেয়েছে ৮.৫।

পরিচালক মার্টিন ক্যাম্পবেলের “দ্য ফরেনার” তালিকায় তৃতীয় অবস্থানে রয়েছে। আইএমডিবির রেটিংয়ে এই অ্যাকশন থ্রিলার ছবিটি পেয়েছে ৭.৪ এবং রটেন টম্যাটোর রেটিংয়ে পেয়েছে ৫.৮।

গত সপ্তাহে তৃতীয় অবস্থানে থাকা ভৌতিক ছবি “ইট” এ সপ্তাহে রয়েছে চতুর্থ অবস্থানে। আইএমডিবির রেটিংয়ে ছবিটি পেয়েছে ৭.৮ এবং রটেন টম্যাটোর রেটিংয়ে পেয়েছে ৭.২।

তালিকায় পঞ্চম অবস্থানে রয়েছে কেট উইন্সলেট এবং ইদ্রিস আলবা অভিনীত অ্যাডভেঞ্চার মুভি “দ্য মাউন্টেন বিটুইন আস”। ছবিটি গত সপ্তাহে বক্স অফিসে দ্বিতীয় অবস্থানে ছিলো।

এ সপ্তাহে সেরা দশ ছবির তালিকায় এছাড়াও রয়েছে যথাক্রমে “আমেরিকান মেড”, “কিংসম্যান: দ্য গোল্ডেন সার্কেল”, “দ্য লেগো নিনজাগো মুভি”, “মাই লিটল পনি: দ্য মুভি” এবং “ভিক্টোরিয়া অ্যান্ড আব্দুল”।

ডেইলি বাংলাদেশ/এসআই