Alexa বকেয়া বেতনের দাবি: অবরুদ্ধ বিআরটিসি চেয়ারম্যান 

ঢাকা, সোমবার   ১৯ আগস্ট ২০১৯,   ভাদ্র ৪ ১৪২৬,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

বকেয়া বেতনের দাবি: অবরুদ্ধ বিআরটিসি চেয়ারম্যান 

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:২০ ২২ জুলাই ২০১৯  

ছবি- ডেইলি বাংলাদেশ

ছবি- ডেইলি বাংলাদেশ

১১ মাসের বকেয়া বেতনের দাবিতে বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের (বিআরটিসি) চেয়ারম্যান ফরিদ আহমদ ভূঁইয়াকে তার নিজ কার্যালয়ে অবরুদ্ধ করে রেখেছেন চালক-শ্রমিকরা।

সোমবার সকাল থেকে চলমান বিক্ষোভের একপর্যায়ে চেয়ারম্যানের কক্ষে তালা ঝুলিয়ে দেন বিক্ষুব্ধরা। এমনকি তারা ফরিদ আহমদ ভূঁইয়ার গাড়ির হাওয়া ছেড়ে দেন।

শ্রমিকদের দাবি, পাওনা টাকা না দিলে চেয়ারম্যানকে তারা ভবন থেকে বের হতে দেবেন না।

এদিকে বিআরটিসি কার্যালয়ে ফরিদ আহমদ ভূঁইয়ার শেষ কর্মদিবস আজ সোমবার। বিভিন্ন অভিযোগ ওঠায় তাকে আর্কাইভ ও গ্রন্থাগার অধিদফতরে বদলি করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/ইএ/আরএইচ

Best Electronics
Best Electronics

শিরোনাম

শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩