বকশীগঞ্জে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এমদাদ

ঢাকা, বৃহস্পতিবার   ২০ জুন ২০১৯,   আষাঢ় ৬ ১৪২৬,   ১৫ শাওয়াল ১৪৪০

বকশীগঞ্জে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এমদাদ

বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি

 প্রকাশিত: ১৫:২৭ ১১ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৫:৩০ ১১ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের সম্ভাব্য চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে একাধিক প্রার্থী।

তারা দলের নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ বাড়িয়েছেন এবং দলীয় মনোনয়নের জন্য জেলা, উপজেলা ও কেন্দ্রীয় আওয়ামীলীগের নেতাদের সঙ্গে যোগাযোগ রাখছেন।

এছাড়া সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশীরা সমর্থকরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

প্রথমবারের মতো দলীয় প্রতীকে উপজেলা নির্বাচনেকে হচ্ছেন চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী তা নিয়ে চলছে নানা হিসাব নিকাশ। তবে চেয়ারম্যান পদে ব্যাপক আলোচনায় রয়েছেন বিশিষ্ট সমাজসেবক এমদাদুল হক এমদাদ।

কোহিনুর এমদাদ এগ্রো প্রোডাক্টস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এমদাদুল হক এমদাদ দীর্ঘদিন ধরে এলাকায় সামাজিক ও উন্নয়নমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছেন। গত উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ ও  বিএনপির হেভিওয়েট প্রার্থীর সঙ্গে পাল্লা দিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অল্প ভোটের ব্যবধানে তিনি পরাজিত হন। ওই নির্বাচনের পর তিনি সব সময় জনগণের পাশে থেকেছেন। 

এলাকায় মসজিদ,মাদরাসাসহ শিক্ষা প্রতিষ্ঠানে আর্থিক অনুদান, হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ ও শীতবস্ত্র বিতরণসহ বিভিন্ন উন্নয়ন ও সামাজিক কর্মকাণ্ড অব্যাহত রেখেছেন। যে কারণে এলাকায় তিনি বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী হিসেবে পরিচিত। বিশিষ্ট ব্যবসায়ী সৎ,নিষ্ঠাবান মিষ্টভাষী এমদাদুল হক এমদাদ সাধারণ ভোটারদের মনে জায়গা করে নিয়েছেন। তাকে নিয়ে ভোটারদের মাঝে চলছে সর্বত্র আলোচনা। 

তৃণমূল ভোটারদের দাবি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিশিষ্ট ব্যাবসায়ী এমদাদুল হক এমদাদকে নৌকার মনোনয়ন দেয়া হলে জয় শতভাগ নিশ্চিত। নৌকার মনোনয়ন পেলে তার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করার মতো কোনো প্রার্থীও পাওয়া যাবেনা বলে দাবি তাদের। 

এমদাদ বলেন, দীর্ঘদিন ধরে এলাকার মানুষের পাশে রয়েছি। জনগণের দাবির প্রেক্ষিতে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি এবং আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আমি। তৃণমূলে জনপ্রিয়তা যাছাই বাছাই করে দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে নির্বাচন করবো। মনোনয়ন পেলে দলীয় নেতাকর্মী ও সাধারণ ভোটারদের সঙ্গে নিয়ে নৌকার জয় নিশ্চিত করবো ইনশাআল্লাহ। 

ডেইলি বাংলাদেশ/জেএইচ