Alexa ফ্লাইওভারের নিচে আটকে গেল আস্ত বিমান!

ঢাকা, শুক্রবার   ২৮ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১৫ ১৪২৬,   ০৪ রজব ১৪৪১

Akash

ফ্লাইওভারের নিচে আটকে গেল আস্ত বিমান!

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:০৭ ২৪ ডিসেম্বর ২০১৯   আপডেট: ১৪:৫৭ ২৪ ডিসেম্বর ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

এ যেন অবিশ্বাস্য কাণ্ড! তবে ঘটনা একদমই সত্যি। ফ্লাইওভারের নিচে আটকে পড়েছে আস্ত এক বিমান! সোমবার গভীর রাতে পশ্চিমবঙ্গের দুর্গাপুরে এ ঘটনা ঘটেছে। এমন অবাক করা দৃশ্য দেখতে ভোর থেকেই ভিড় দেখা গেছে এলাকার স্থানীয়দের।

কয়েকদিন আগেই ঠিক এই বিমানটিই যশোর রোডে ঢুকে পড়ে ছড়িয়েছিল চাঞ্চল্য। এবার যশোর রোডের ২ নম্বর জাতীয় সড়কে দুর্গাপুর ইস্পাত কারখানার কাছে একটি ফ্লাইওভারের নিচে আটকে যায় বিমানের মাথা।

এর আগে শুক্রবার একটি ট্রাকে করে বিমানটি দমদম থেকে যশোর রোড ধরে জয়পুরের উদ্দেশে রওনা দিয়েছিল। এই বিমানটি এয়ার ইন্ডিয়ার। এতে ডাক বিভাগের ভারতীয় ছাপ রয়েছে।

জানা গেছে, রাস্তা পার হতে গিয়ে বিমানটিকে বহন করা ক্রেনটি ডিভাইডারে আটকে যায়। এতে মাঝরাতে যশোর রোডে যানজট তৈরি হয়। তা সামলাতে হিমশিম খেতে হয় পুলিশের। দুটি ক্রেনের সাহায্যে সেখান থেকে কোনোক্রমে বের করে আনা গেলেও সোমবার গভীররাতে ফের বিমানটি রাস্তার মাঝে আটকে যায়। ২ নম্বর জাতীয় সড়কে দুর্গাপুর ইস্পাত কারখানার কাছে একটি ফ্লাইওভারের নিচে আটকে যায় বিমানের মাথা। এতে খুলে যায় বিমানের চাকা। মঙ্গলবার সকালে ক্রেনের সাহায্যে তা জটমুক্ত করার চেষ্টা চলছিল।

এদিকে রাস্তায় আটকে গেছে বিমান- এমন দৃশ্য তো সচরাচর দেখা যায় না। অনেকদিন আগেই এয়ার ইন্ডিয়া বিমানটিকে বাতিল করেছিল। একটি বেসরকারি সংস্থার কাছে বিমানটি বিক্রি করা হয়েছিল। গত শুক্রবার হ্যাঙার থেকে নামিয়ে সেটিকে ট্রাকে করে নিয়ে যাওয়া হচ্ছিল অ্যালুমিনিয়াম নিষ্কাশনের জন্য। কিন্তু যাওয়ার পথে বারবারই বাধা প্রাপ্ত হচ্ছে সেই পেল্লাই বিমান।

সূত্র- সংবাদ প্রতিদিন

ডেইলি বাংলাদেশ/জেডআর/এমআরকে