একটি ফোন কলেই মিলবে চবি ছাত্রলীগের খাদ্যসামগ্রী 

ঢাকা, রোববার   ০৭ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২৪ ১৪২৭,   ১৪ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

একটি ফোন কলেই মিলবে চবি ছাত্রলীগের খাদ্যসামগ্রী 

চবি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৩৩ ৮ এপ্রিল ২০২০   আপডেট: ১১:৩৫ ৮ এপ্রিল ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

করোনার এই ক্রান্তিলগ্নে নিজেকে নিরাপদ রাখার পাশাপাশি যে সমস্যায় সবাইকে পড়তে হচ্ছে তা হচ্ছে খাবারের সমস্যা। বিশেষ করে মধ্যবিত্ত বা নিম্নবিত্ত মানুষের কাছে এই খাবার খোঁজা এখন বিশাল বোঝা। অনেক মধ্যবিত্ত হয়তো খাবারের অভাবে থাকলেও লোকলজ্জার কারণে মুখ ফুটে কাউকে বলতেও পারেন না। তাদের কথা চিন্তা করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আশপাশের মধ্যবিত্ত ও নিম্নবিত্ত মানুষদের খাবারের দায়িত্ব নিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। আর এসব খাবার মিলবে শুধু একটি ফোন কলেই।

এ ব্যাপারে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া এক স্ট্যাটাসে চবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এবং এর আশেপাশের মধ্যবিত্ত কিংবা নিম্ন মধ্যবিত্ত পরিবারের কেউ খাদ্যাভাবে পড়লে, আপনারা সংকোচ না করে, আমি অথবা আমাদের সভাপতি রুবেল ভাইকে ফোন দিলে আমরা গোপনে আপনার বাসায় খাবার পৌঁছে দিবো। আমাদের স্বল্প প্রচেষ্টা এবং পূর্ণ আন্তরিকতা নিয়ে আপনাদের এই কঠিন সময়ে পাশে থাকতে চাই। সবাই নিরাপদে থাকেন সেটাই কামনা করি। 

চবি ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল বলেন, দেশের এই পরিস্থিতিতে আমরা সর্বোচ্চ চেষ্টা করছি দেশের নিম্নবিত্ত ও মধ্যবিত্তদের পাশে থাকতে। যারা লোকলজ্জার কারণে খাবারের সংকট থাকা সত্ত্বেও খাবার সংগ্রহ করতে পারছে না তাদের কাছে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছি। বিশ্ববিদ্যালয় ও আশেপাশের এলাকার মধ্যবিত্ত পরিবারের লোকদের অনুরোধ করবো আপনারা খাদ্যাভাবে পড়লে সরাসরি আমাদের সঙ্গে যোগাযোগ করুন। আমরা আপনার সামাজিক মর্যাদা অক্ষুন্ন রেখে আপনার বাসায় খাবার পৌঁছে দিয়ে আসবো।

সেই ফেসবুক পোস্টটি হুবহু তুলে ধরা হলো-

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এবং এর আশেপাশের মধ্যবিত্ত কিংবা নিম্ন মধ্যবিত্ত পরিবারের কেউ খাদ্যাভাবে পড়লে, আপনারা সংকোচ না করে, আমি অথবা আমাদের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপুকে ফোন দিলে গোপনে আপনার বাসায় খাবার পোঁছে দিবো। 

রেজাউল হক রুবেল (সভাপতি,চবি ছাত্রলীগ):
০১৬৭৪০২৮১৭৪

ইকবাল হোসেন টিপু (সাধারণ সম্পাদক):

০১৬৭২৮৭৯৩৬৩

প্রসঙ্গত, এর আগে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ে জীবাণুনাশক ছিটানো হয়, মাস্ক, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। এছাড়া কর্মহীন ২৫ পরিবারের মাঝে ও ৬৫জন রিকশাচালকের মাঝে ত্রাণ বিতরণ করে।

ডেইলি বাংলাদেশ/জেডএম