Alexa ফেসবুক পেজ ‘দি হিডেন পার্ল’র প্রথম আউটলেট!

ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

ফেসবুক পেজ ‘দি হিডেন পার্ল’র প্রথম আউটলেট!

নিউজ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:১০ ১২ ফেব্রুয়ারি ২০১৯  

‘দি হিডেন পার্ল’র প্রথম আউটলেট উদ্বোধন করেন র‌্যাম্প মডেল রুমা (ছবি সংগৃহীত)

‘দি হিডেন পার্ল’র প্রথম আউটলেট উদ্বোধন করেন র‌্যাম্প মডেল রুমা (ছবি সংগৃহীত)

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের জনপ্রিয় পেজ ‘দি হিডেন পার্ল’। প্রায় দেড় লাখের পেজ এটি। এই পেজ থেকেই অনলাইনে বিক্রি করা হয় নারীদের বিভিন্ন পন্য। 

বিশ্বস্থতার সঙ্গেই এত দিন অনলাইন থেকে সেবা দিয়ে আসছে পেজটি। এবার ফেসবুক পেজ থেকে প্রথম আউটলেট খোলা হলো ‘দি হিডেন পার্ল’ এর। 

সম্প্রতি রাজধানীর জেনেটিক প্লাজায় যাত্রা শুরু করলো ফেসবুক পেজ ‘দি হিডেন পার্ল’ এর প্রথম আউটলেট। দেশের আলোচিত র‌্যাম্প মডেল ও কোরিওগ্রাফার সৈয়দ রুমা এবং কোরিওগ্রাফার আসাদ খান, রিবনের উপস্থিতিকে কেক কেটে আউটলেটটি  শুভ উদ্বোধন করা হয়।

‘দি হিডেন পার্ল’র কালেকশন

এসময আরো উপস্থিত ছিলেন  হিজাবি  মডেল এবং ইউটিউবার পারিজাদ, সানজিদা, রাখি এবং শুভানুধ্যায়ীরা। এখন থেকে অনলাইনের পাশাপাশি নতুন এ শোরুমে মেয়েদের বাহারি ডিজাইনের এবং ইউনিক কালেকশনের ইম্পোরটেড হিজাব, হিজাব-অর্নামেন্টস , বোরখা, গাউন, আবায়া, শ্রাগ সহ অন্যান্য মডেস্ট পোশাক পাওয়া যাবে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির অন্যতম কর্ণধার শাম্মা তাসনীম। পাশাপাশি  নিজস্ব কারিগর দিয়ে তৈরি হিজাবের সঙ্গে পরার জন্য ড্যাংলার পিন, হেড চেইন এর অনন্য সমাহার। 

শোরুমের পাশাপাশি ফেসবুকে www.facebook.com/Hidden.Pearl.Hijab এই লিংকে গিয়ে অনলাইন অর্ডার করে দেশব্যাপী পণ্য বুঝে পাওয়ার ব্যবস্থা রয়েছে।

শাম্মা তাসনীম আরো জানান, ‘শুধু মুনাফা নয়, গ্রাহককে মানসম্পন্ন পণ্য এবং উত্তম সেবা দেয়ার সঙ্গে সঙ্গে বিভিন্ন পর্যায়ে মেয়েদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করা এ শপের লক্ষ্য। এখন থেকে নারীরা সহজেই অনলাইন অর্ডারের পাশাপাশি সরাসরি শোরুম থেকে তাদের পছন্দের পণ্যটি কিনতে পারবেন। আমাদের এ শপের প্রতিটি পণ্যই মানে দিক দিয়ে শতভাগ নিশ্চয়তা পাবেন ক্রেতারা।  

ধানমণ্ডি ২৭ এর জেনেটিক প্লাজার  ১০৬, ১০৭ নম্বার দোকানই হিডেন পার্লের নতুন আউটলেট।  গ্রান্ড ওপেনিংয়ের অফার হিসাবে  ১৫% ডিসকাউন্ট এবং প্রথম ২০ জন কাস্টমারের ১ জন পাবেন একটি আকর্ষণীয় উপহার। 

ডেইলি বাংলাদেশ/আরএজে