ফেসবুক-টুইটার ছাড়াই সোশ্যাল মিডিয়া সামিট করছেন ট্রাম্প!
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=117961 LIMIT 1

ঢাকা, মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৭ ১৪২৭,   ২০ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

ফেসবুক-টুইটার ছাড়াই সোশ্যাল মিডিয়া সামিট করছেন ট্রাম্প!

তথ্যপ্রযুক্তি ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:১৪ ৯ জুলাই ২০১৯   আপডেট: ১৩:৩৯ ২৪ জুলাই ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

হোয়াইট হাউজে বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে সোশ্যাল মিডিয়া সামিট। এই আয়োজনে বিশ্বের সবচেয়ে বড় সামাজিক মাধ্যম ফেসবুক এবং টুইটারকে আমন্ত্রণ জানাননি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

চলতি বছরের জুনে সামিটটি আয়োজনের কথা জানায় হোয়াইট হাউজ। তারপর থেকেই প্রস্তুতি এবং আয়োজনের সব কর্মকাণ্ড শুরু করা হয়। ইতোমধ্যে বিশাল আয়োজনটির জন্য সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে হোয়াইট হাউজ।

ইউএসএ টুডে'র এক প্রতিবেদনে বলা হয়, ফেসবুক ও টুইটার ছাড়া অন্য সামাজিক মাধ্যমগুলোর প্রতিনিধিদের করণীয় ও অংশ নেবার আমন্ত্রণপত্র বিলি করেছে। তবে বিষয়টি নিয়ে হোয়াইট হাউজের মুখপাত্র কোনো মন্তব্য করতে রাজি হননি।

নিউইয়র্ক টাইমসের খবরে বলা হয়, ফেইসবুক টুইটারের মতো সামাজিক মাধ্যমগুলোকে নেয়া হচ্ছে না বলে শোনা যাচ্ছে। কিন্তু আসলেই কেন এই দুটি প্রতিষ্ঠানকে বাদ দিয়ে সামিটটি করা হচ্ছে তার কোনো কারণ এখনো জানা যায়নি।

ডেইলি বাংলাদেশ/এনকে