মেয়রের ফেসবুকে মেসেজ করে খাবার পেল ৪৭ জন

ঢাকা, শুক্রবার   ০৫ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২২ ১৪২৭,   ১২ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

মেয়রের ফেসবুকে মেসেজ করে খাবার পেল ৪৭ জন

চট্টগ্রাম মহানগর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৩৩ ৮ এপ্রিল ২০২০   আপডেট: ১৯:৪৭ ৮ এপ্রিল ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

টানা বন্ধে অসহায় কর্মহীন, নিম্নবিত্ত পরিবারের পাশাপাশি এবার মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়িয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন।

ফেসবুক পেজে মেসেজ পেয়েই দিয়েছেন সাড়া। গোপনে খাবার পৌঁছে দিয়েছেন মধ্যবিত্ত ৪৭ পরিবারের ঘরে। এর আগে মঙ্গলবার রাতে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে স্ট্যাটাসের মাধ্যমে এ সংক্রান্ত ঘোষণা দেন তিনি।
 
আ জ ম নাছির উদ্দীন জানান, করোনা মোকাবিলায় এরমধ্যে বিভিন্ন পদক্ষেপ নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যার মধ্যে কর্মহীন ও নিম্নআয়ের মানুষের পাশাপাশি মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়ানো অন্যতম। প্রধানমন্ত্রী ঘোষিত এ কর্মসূচির জন্য মধ্যবিত্ত পরিবারের তালিকা করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। যেন গোপনে ও সুন্দরভাবে তাদের সহযোগিতা করা যায়।

তিনি আরো জানান, চসিকের ৪১ ওয়ার্ডে যেসব মধ্যবিত্ত পরিবার আর্থিক টানাপোড়েনের কারণে চাল-ডাল কিনতে কষ্ট হচ্ছে, তারা আমার এই পেজে মেসেজে জানাতে পারেন। আপনার পরিচয় গোপন থাকবে। অবশ্যই মোবাইল নম্বর, পূর্ণ ঠিকানা দিতে হবে। এখানে কোনো সংঘ কিংবা গোষ্ঠীকে তালিকাভুক্ত করা হবে না। শুধু একটি পরিবার, একটি মেসেজের ভিত্তিতে তালিকা প্রস্তুত করা হবে। এছাড়া যারা বিভিন্নভাবে সহযোগিতা পেয়েছেন, তাদের মেসেজে না দিতে অনুরোধ করেন তিনি।

ডেইলি বাংলাদেশ/আরএম/এআর