ফেসবুকে আপত্তিকর ছবি, স্কুলছাত্রীর আত্মহত্যা
SELECT bn_content_arch.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content_arch.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content_arch.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content_arch INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content_arch.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content_arch.ContentID WHERE bn_content_arch.Deletable=1 AND bn_content_arch.ShowContent=1 AND bn_content_arch.ContentID=55091 LIMIT 1

ঢাকা, রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৫ ১৪২৭,   ০১ সফর ১৪৪২

Beximco LPG Gas

ফেসবুকে আপত্তিকর ছবি, স্কুলছাত্রীর আত্মহত্যা

 প্রকাশিত: ০১:৫৮ ৯ অক্টোবর ২০১৮   আপডেট: ০১:৫৮ ৯ অক্টোবর ২০১৮

নিহত দিশারী বিশ্বাস মিম

নিহত দিশারী বিশ্বাস মিম

ফেসবুকে আপত্তিকর ছবি ছড়িয়ে দেয়ায় মানিকগঞ্জে দিশারী বিশ্বাস মিম নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। সোমবার দুপুরে সিংগাইর উপজেলার ছোট কালিয়াকৈর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত দিশারী ওই গ্রামের মোহাম্মদ আলী টুলুর মেয়ে এবং স্থানীয় কালিয়াকৈর খান উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির শিক্ষার্থী।

দিশারীর মামা মিজানুর রহমান জানান, মানিকগঞ্জ সদর উপজেলার নালরা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে কলেজছাত্র আলাউদ্দিন ভুয়া ইমো আইডির মাধ্যমে তার ভাগ্নির সঙ্গে প্রথমে যোগাযোগ করতো। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ সময় ইমোর মাধ্যমে তারা কিছু ছবিও আদান-প্রদান করে। কিছুদিন যাওয়ার পর দিশারী ছেলেটির আসল পরিচয় জানলে যোগাযোগ কমিয়ে দেয়। কিন্তু আলাউদ্দিন দিশারীকে বিয়ে করার জন্য চাপ দিতে থাকে। এতে রাজি না হওয়ায় নানাভাবে দিশারীকে ব্লাকমেইল ও হুমকি দিয়ে আসছিল আলাউদ্দিন।

এ ঘটনা আলাউদ্দিনের স্বজনদেরও একাধিকবার জানানো হয়েছে। মৌখিকভাবে সতর্ক করা হয়েছে আলাউদ্দিনকেও। কিন্তু এতেও ক্ষান্ত হয়নি সে। তার ফেসবুক আইডিতে দিশারীর কয়েকটি আপত্তিকর ছবি পোস্ট করে। যা বিভিন্ন সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। মান-সম্মানের ভয়ে নিজ ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে দিশারী।  এ ঘটনায় দায়ী আলাউদ্দিনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন দিশারীর পরিবার।

সিংগাইর থানার ওসি মতিউর রহমান জানান, থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে। ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/আরএ