বিজয়ের কোনো বিকল্প নেই আওয়ামী লীগের

ঢাকা, বুধবার   ২২ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৮ ১৪২৬,   ১৬ রমজান ১৪৪০

Best Electronics

বিজয়ের কোনো বিকল্প নেই আওয়ামী লীগের

 প্রকাশিত: ১৭:৪১ ৮ অক্টোবর ২০১৮   আপডেট: ১৭:৪৩ ৮ অক্টোবর ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

আগামী নির্বাচনে আওয়ামী লীগের সামনে বিজয়ের কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম। আর সেজন্য সারা দেশে দলের নেতাকর্মীদের সংগঠিত ও পরিকল্পিতভাবে বিজয়ের জন্য কাজ করে যাওয়ার আহ্বান জানিয়েছেন তিনি। 

সোমবার সকালে রাজধানীর জাতীয় প্রেসক্লাবে প্রত্যাগত প্রবাসী আওয়ামী ফোরাম আয়োজিত ‘নৌকার বিজয় সুনিশ্চিত করতে প্রবাসীদের করণীয়’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় প্রবাসীদের উদ্দেশ্যে এইচ টি ইমাম বলেন, শেখ হাসিনার নেতৃত্বে নৌকাকে আমরা অবশ্যই বিজয়ী করবো। আমাদের সামনে বিজয়ের কোনো বিকল্প নেই।

নেতাকর্মীদের মাঠে নামার আহ্বান জানিয়ে তিনি বলেন, সোস্যাল মিডিয়ায় সরকারের উন্নয়নের কথা দেশবাসী ও বিশ্ববাসীকে জানান। মানুষের ঘরে ঘরে যান। তাদেরকে উন্নয়ন ও আওয়ামী লীগের পরিকল্পনার কথা বলুন। 

তবে নিজেদের ভালো কাজের প্রচার করতে গিয়ে যেন প্রতিদ্বন্দ্বীকে নিয়ে কোনো বাজে মন্তব্য করা না হয় সেদিকে লক্ষ্য রাখার কথাও জানান তিনি। 

এইচ টি ইমাম প্রবাসীদের উদ্দেশ্যে বলেন, প্রবাসীরা দেশের অর্থনীতিকে শক্ত করে ধরে রেখেছেন। তারা শ্রদ্ধার পাত্র।

এ সময় প্রত্যাগত প্রবাসী আওয়ামী ফোরামের আহ্বায়ক এম এ কাশেমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম।

ডেইলি বাংলাদেশ/এসআই

Best Electronics